ইবি’তে স্টকহোল্ডার অন কোয়ালিটি এ্যসুরেন্স শীর্ষক সেমিনার।

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) স্টকহোল্ডার অন কোয়ালিটি এ্যসুরেন্স শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের প্রশাসনভবনের কনফারেন্সরুমে ইবির ৩৩টি বিভাগের নির্বাচিত ১৩২ জন ছাত্র-ছাত্রীদের নিয়ে মঙ্গলবার দিনব্যাপী এ সেমিনার অনুষ্ঠিত হয়।

ইন্সটিটিউশনাল কোয়ালিটি এস্যুরেন্স সেল (আইকিউএসি) এর আয়োজনে দিনব্যাপী সেমিনারের প্রথম সেশনে (আইকিউএসি)-এর পরিচালক প্রফেসর ড. কে. এম. আব্দুস ছোবহান এর সভাপতিত্বে প্রধান অতিথি ও সেমিনারে রিসোর্স পারর্সন হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ শাহিনুর রহমান।বিশেষ অতিথি ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ সেলিম তোহা।

অধ্যাপক ড. মোঃ শাহিনুর রহমান বলেন,শিক্ষক ও শিক্ষার্থীর মধ্যে সম্পর্কটি হবে ভালোবাসার, সম্মানের ও মধুর মতো।মানুষকে যে ভালো চোখে দেখে সে মহৎ ও মহান।বর্তমান সময়ে বাংলাদেশ ও বিশ্ব প্রেক্ষাপটে সময় উপযোগী বিষয়গুলোকে তোমাদেরকে অবশ্যই জানতে হবে। মনে রাখতে হবে তথ্য প্রযুক্তির এই যুগে যার কাছে যত বেশি তথ্য থাকবে সে তত বেশি সমৃদ্ধ ও আধুনিক।

বিশেষ অতিথির বক্তব্যে কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ সেলিম তোহা বলেন, তুমি যদি নিজেকে সময় উপযোগী করে গড়ে না তোলো তবে বৈশ্বিক চ্যালেঞ্জ থেকে পিছিয়ে পড়বে।কোন বিষয়ে যথেষ্ট দক্ষতা অর্জন না করলে সেই শিক্ষা কাজে লাগে না। তাই শুধুমাত্র পরীক্ষায় ভালো করলেই ভালো ছাত্র হওয়া যায় না। ভালো ছাত্র হতে হলে সব বিষয়ে ভালো হতে হবে বলে তিনি মনে করেন।

এছাড়া সেমিনারের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ইন্সটিটিউশনাল কোয়ালিটি এস্যুরেন্স সেল (আইকিউএসি)-এর পরিচালক অধ্যাপক ড. কে.এম.আব্দুস ছোবহান।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর