পাকুন্দিয়ায় সাংবাদিকের ওপর হামলা

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় আমাদের অর্থনীতি পত্রিকার উপজেলা প্রতিনিধি আরিফুল হাসান আরজুর ওপর সন্ত্রাসী হামলা ও মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাত ৮টার দিকে উপজেলার কোদালিয়া বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর রাতে সাংবাদিক আরিফুল হাসান আরজু বাদি হয়ে পাকুন্দিয়া থানায় দুইজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৪/৫জনকে আসামি করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, সোমবার সন্ধার পর মোটরসাইকেল যোগে আরজু পাকুন্দিয়া যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে রওনা হন। কোদালিয়া বাজারের কামরুলের চায়ের দোকানের সামনে এসে পৌছলে পূর্ব থেকে উৎপেতে থাকা কোদালিয়া মধ্যপাড়া গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে হাবিবুর রহমান ও আল আমিনের নেতৃত্বে অজ্ঞাত ৪/৫জনের একটি দল লোহার রড, লাঠিসোটা দিয়ে তার ওপর হামলা চালায়। এ সময় আরজুর ডাক চিৎকারে পথচারীরা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। এসময় তার একটি মোটরসাইকেল ছিনতাইয়েরও ঘটনা ঘটে। পরে তিনি প্রাথমিক চিকিৎসা শেষে রাত ১২টার দিকে পাকুন্দিয়া থানায় এসে হামলাকারী সন্ত্রাসীদের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে পাকুন্দিয়া থানার উপ পরিদর্শক (এসআই) আছাদুজ্জামানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে ওই সময় আসামীদের পাওয়া যায়নি। খুব দ্রুতই তাদের আইনের আওতায় আনা হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর