১৪ চার ১৫ ছক্কায় সৌম্যের ডাবল সেঞ্চুরি

মঙ্গলবার ডিপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হয় শেখ জামাল ধানমন্ডি ক্লাব এবং আবাহনী লিমিটেড। যাতে অলরাউন্ডার তানভীর হায়দারের ১১৫ রানের বিধ্বংসী ইনিংসের সুবাধে ৩১৭ রানের বিশাল পুঁজি পায় শেখ জামাল। জবাবে খেলতে নেমে বিনা উইকেটে ইতোমধ্যে তিনশ পার করেছে আবাহনী। ব্যাট হাতে লড়ছেন সৌম্য সরকার ও জহিরুল ইসলাম।

আজ মাঠে নামার আগে মরন শপথ ছিল আবাহনীর সৈনিকদের। কারণ আজকের ম্যাচে হারলে মোসাদ্দেক-মাশরাফিদের শিরোপায় চুমু খাওয়া অসম্ভব ছিল। এমন কঠিন ম্যাচে প্রতিপক্ষের টার্গেটে নেমে জয়ের খুব কাছাকাছি আবাহনী।

বিকেএসপির তিন নম্বর মাঠে শেখ জামালের বড় লক্ষ্য তাড়া করতে নেমে দারুণ শুরু করে মোসাদ্দেকের দল। বরাবরের ন্যায় সৌম্যকে সাথে নিয়ে ইনিংসের গোড়াপত্তন করেন জহুরুল ইসলাম।

গত ম্যাচের ন্যায় এই ম্যাচেও ব্যাট হাতে নেমেই ব্যাটিং তাণ্ডব শুরু করেন সৌম্য সরকার। সাথে থাকা জহুরুলও খেলছেন মারকুটে স্টাইলে। সৌম্য ইতোমধ্যে ডাবল সেঞ্চুরি দেখা পেয়েছেন। ডাবল সেঞ্চুরিরকালে তিনি মোট ১৫০টি বল ব্যয় করেন। এর আগে ৭৬ বলে সেঞ্চুরি পূর্ণ করেন টাইগার হার্ডহিটার।

সৌম্যের পাশাপাশি জহিরুলও ব্যক্তিগত সেঞ্চুরি পূর্ণ করেন। ১২৭ বলে ৭ বাউন্ডারি এবং তিন ছক্কায় তার পথচলা ছিল।

এ প্রতিবেদন লিখা পর্যন্ত আবাহনী লিমিটেড জয় থেকে মাত্র ৬ রান দূরে। হাতে রয়েছে ১০ উইকেট।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর