স্ত্রীর সঙ্গে মেসির ২১ বছর আগের ছবি ভাইরাল

শৈশব থেকেই আন্তোনেল্লা রোক্কুস্সো সঙ্গে পরিচয় মেসির। সেই বাল্যবান্ধবীকেই বেছে নিয়েছেন জীবনসঙ্গী হিসেবে। এই জুটির ২১ বছর আগের নস্টালজিয়া জাগানো একটি ছবি ছেপেছে আর্জেন্টাইন এক সংবাদপত্র, যা এখন ভাইরাল।

লা ক্যাপিটাল সংবাদপত্রে ছাপানো বন্ধুদের সঙ্গে মেসি ও রোক্কুস্সো ছবিটি তোলা ১৯৯৮ সালের জানুয়ারিতে। মেসির বয়স তখন মাত্র ১০ বছর।

ছবিতে দেখা যাচ্ছে আর্জেন্টিনার পান্তা মগোটেসের আটলান্টিক হলিডে রিসোর্টে বন্ধুদের সঙ্গে মজা করছেন মেসি-রোক্কুস্সো। পাশেই শিশু-কিশোরদের একটি ফুটবল টুর্নামেন্ট চলছে।

তখন রুকস্সোর বয়সও দশ ছুঁই ছুঁই। তখন থেকেই মেসির ভালো বন্ধু তিনি। ওই সৈকতে ছুটির দিনে ফুটবল টুর্নামেন্টটিতে মেসির সতীর্থ ছিলেন তার বন্ধু লুকাস স্কাগলিয়া, যিনি সম্পর্কে রুকস্সোর চাচাতো ভাই। ভাইয়ের দেখতে বাবা-মায়ের সঙ্গে গিয়েছিলেন রোক্কুস্সো।

বাল্যকালের সেই বান্ধবীই এখন মেসির স্ত্রী। ২০১৭ সালে আড়ম্বরপূর্ণ এক অনুষ্ঠানের মাধ্যমে গাঁটছড়া বাঁধেন তারা। তাদের ঘরে আছে তিন ছেলে সন্তান: থিয়াগো, মাতেও ও চিরো।

চলতি মৌসুমে দারুণ ছন্দে আছেন বার্সেলোনা অধিনায়ক মেসি। পাঁচবারের বর্ষসেরা ফুটবলার সব ধরনের প্রতিযোগিতায় ৪৩ ম্যাচে করেছেন ৪৫ বল; অবদান রেখেছেন ২২ গোলে। অসাধারণ ফর্মে ষষ্ঠবারের মতো ব্যালন ডি’অর জয়ের জোরালো সম্ভাবনা তৈরি হয়েছে তার।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর