সরিষাবাড়ীতে ইফটিজিং সইতে না পেরে আত্মহত্যা,গ্রেফতার ১

জামালপুরের সরিষাবাড়ীতে বখাটেদের ইফটিজিং সইতে না পেরে ছোঁয়া সাহা নামের এক ৭ম শ্রেনীর ছাত্রী ফাসিতে ঝুলে আত্মহত্যা করেছে। সোমবার রাতে উপজেলার সাই ারপাড় গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ছোঁয়া উপজেলার সাই ারপাড় গ্রামের নারায়ন সাহার মেয়ে । এ ঘটনায় আশরাফ উদ্দিন কালু তালুকদারের ছেলে রিয়াদুজ্জামানকে গ্রেফতার করেছে পুলিশ।

পারিবারিক সূত্রে জানা গেছে, ছোঁয়া সাহা সরিষাবাড়ী পৌর এলাকার সালেমা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর ছাত্রী। সোমবার সন্ধ্যায় আরামনগর বাজারের একটি কোচিং সেন্টার থেকে পড়া শেষ করে বাড়িতে যায়। পড়ে তার মা তাকে রাতের খাবার খাওয়ানোর জন্য তার ঘরে ডাকতে যান। এসময় ভেতর থেকে দরজা বন্ধ ছিলো। তিনি ডাকাডাকি করে কোনো সাড়া না পেয়ে বাড়ির লোকজন দরজা ভেঙে ভেতরে ঢুকে সিলিং ফ্যানের সাথে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে তাকে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ছোঁয়ার বাবা নারায়ণ সাহা কান্নাজরিত কন্ঠে বলেন, প্রতিদিন স্কুল ও কোচিং যেতে আসতে বিভিন্ন ভাবে রাস্তায় উৎতক্ত করতো মূলবাড়ী গ্রামের মতি তালুকদারের বখাটে পুত্র তানিন ও তার বন্ধুরা। গত শনিবার বাড়ি থেকে স্কুলে যাওয়ার সময় ছোঁয়ার ইচ্ছার বিরুদ্ধে জোর করে মুখ চেপে ধরে সেলফি তুলে তানিন । পড়ে ছবিটি তার ফেসবুকে দেয়। তানিন ওই ছবি ফেসবুক মেসেঞ্জারে তার বন্ধুদের কাছেও ছড়িয়ে দেয়। পরে ছোঁয়া আমাদের বিষয়টি জানালে আমরা তানিনের বাবা-মাকে জানাই। কিন্তু এতেও কোজ পদক্ষেপ নেয়নি তারা।

এ বিষয়ে সরিষাবাড়ী সালেমা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ওয়াজেদা পারভিন বলেন, আমরা ছোঁয়ার উৎতক্তকারীদের বিচার চাই। এজন্য আমরা স্কুলের পক্ষ থেকে আজ (বুধবার) সকালে মানববন্ধন করবো ও বখাটেদের গ্রেফতারের দাবিতে উপজেলা নিবার্হী অফিসারের কাছে স্বারকলিপি দেয়া হবে।
এ বিষয়ে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মাজেদুর রহমান বলেন, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে ও তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর