মারা গেলেন গুলিবিদ্ধ সেই সন্ত্রাসী

চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানাধীন আছাদগঞ্জ শুটকি পল্লী এলাকায় গুলিবিদ্ধ সন্ত্রাসী ওয়াসিম (৩৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। নিহত ওয়াসিমের বিরুদ্ধে ১৪টি মামলা রয়েছে। সোমবার রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

এর আগে বিকাল ৫ টার দিকে তাকে আছাদগঞ্জ শুটকি পল্লীর কলাবাগিচা এলাকা থেকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করেন বলে জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (কোতোয়ালী জোন) নোবেল চাকমা। তিনি বলেন, কয়েকটি মামলায় ওয়ারেন্টভুক্ত ও ওয়ান্টেড আসামি ওয়াসিমকে গ্রেফতার করতে গেলে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে ওয়াসিম। এতে ছয় পুলিশ সদস্য আহত হয়। এক পর্যায়ে পুলিশ সদস্যরা গুলি ছুঁড়লে ওয়াসিমকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করা হয়।

আহত পুলিশ সদস্যরা হলেন, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আরেফিন, এসএসআই মাহবুব, এসএসআই সুকুমার, কনস্টেবল জাহাঙ্গীর। আহত পুলিশ সদস্যরা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. জহিরুল ইসলাম বলেন, সোমবার বিকেলে গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তি হওয়া ওয়াসিম রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। লাশ বর্তমানে হাসপাতালের মর্গে রয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর