বড় ভাইয়ের ছোড়া টেঁটায় বিদ্ধ হয়ে ছোট ভাইয়ের মৃত্যু

মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলায় মাছ ভেবে বড় ভাইয়ের ছোড়া টেঁটায় বিদ্ধ হয়ে ছোট ভাইয়ের মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে উপজেলার দেউলভোগ গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, শ্রীনগর পাইলট স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণির ছাত্র অরিয়ান (১৩) মাছ শিকারের জন্য দুপুরে টেঁটা নিয়ে বাড়ির পাশের পুকুরপাড়ে অবস্থান করছিল। এমন সময় তার ছোট ভাই দেওলভোগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র আরাফাত (৮) পুকুরের অপর প্রান্ত থেকে ডুব দিয়ে কচুরিপানার নিচে এসে কচুরিপানা নাড়া দেয়।

বড় ভাই মাছ ভেবে টেঁটা ছুড়ে মারলে তার ছোট ভাই আরাফাতের বুকে বিদ্ধ হয়। এ সময় আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার মিটফোর্ড হাসপাতালে প্রেরণ করেন। সন্ধ্যায় মিটফোর্ড হাসপালে চিকিৎসাধীন অবস্থায় আরাফাতের মৃত্যু হয়।

আরিয়ান ও আরাফাত উপজেলার দেউলভোগ গ্রামের আপতু মোড়লের সন্তান। অনাকাঙ্ক্ষিত এ দুর্ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

শ্রীনগর থানার ওসি মো. ইউনুচ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত শিশুটির লাশ মিটফোর্ড হাসপাতালে আছে। পরিবারের লোকজন এলে ব্যবস্থা নেয়া হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর