বার্সেলোনায় নবাবগঞ্জবাসীর আনন্দ সভা

গতকাল ২১ এপ্রিল স্পেনের বার্সেলোনায় ফ্রাগুয়া গ্রিল রেস্টুরেন্টে আনন্দ সভা করেছে ঢাকা নবাবগঞ্জবাসী এন বার্সেলোনা। ঢাকা জেলা সমিতির সভাপতি শাহ আলম স্বাধীনের ভাই নাসির উদ্দিন আহমেদ (ঝিলু) ঢাকা নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় এই আনন্দ সভা ও নৈশভোজের আয়োজন করা হয়।

শাহ আলম স্বাধীনের সভাপতিত্বে ও মোহাম্মদ মনিরুজ্জামান সোহেলের পরিচালনায় অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুক্তিযোদ্ধা আলাউদ্দিন হক নেসা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাতালোনিয়ার রাজনৈতিক দল ইআরসি এর নেতা ও সংসদ সদস্য রবার্ট মাসি নাহার। এছাড়া এই আনন্দ সভায় উপস্থিত ছিলেন স্থানীয় সাংবাদিকবৃন্দসহ কমিউনিটির বিভিন্ন সামাজিক, সাংস্কৃতি ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

সভার সভাপতি তার বক্তব্যে বার্সেলোনায় বসবাসরত প্রবাসী বাংলাদেশীদের ধন্যবাদ জ্ঞাপন করেন। তার সহোদর ভাইকে নির্বাচিত করার জন্য যারা প্রবাস থেকে বিভিন্নভাবে সহযোগিতা করেছেন তাদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। সভাশেষে উপস্থিত অতিথিদের জন্য নৈশভোজের আয়োজন করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর