কলেজ ছাত্রের গলিত মরদেহ উদ্ধার,আটক ২

হবিগঞ্জের লাখাইয়ে উজ্জ্বল মিয়া (২২) নামে এক কলেজছাত্রের গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত দুইজনকে আটক করা হয়েছে। সোমবার (২২ এপ্রিল) বিকেলে উপজেলার মুড়িয়াউক ইউনিয়নের মেদি বিল থেকে মরদেহটি উদ্ধার করা হয়। উজ্জ্বল মুড়িয়াউক গ্রামের শাহ আলমের ছেলে। তিনি হবিগঞ্জ বৃন্দাবন সরকারি কলেজের ছাত্র।

আটক দুইজন হলেন- নিহতের বান্ধবী একই ইউনিয়নের ধর্মপুর গ্রামের ফারজানা আক্তার এবং ফারজানার বাবা মঞ্জু মিয়া। হবিগঞ্জের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ উল্ল্যা আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, হত্যাকাণ্ডের সঙ্গে ফারজানার সরাসরি সম্পৃক্ততা থাকলেও তার বাবা জড়িত রয়েছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান হোসেন বলেন, প্রাথমিক তদন্তে জানা গেছে- প্রায় দুই মাস আগে উজ্জ্বলকে হত্যার পর তার মরদেহটি মাটিচাপা দিয়ে রাখা হয়। পরবর্তীতে তা ফেলে দেওয়া হয় মেদি বিলে। এছাড়া গত ২৬ ফেব্রুয়ারি উজ্জ্বল নিখোঁজ হয়েছে মর্মে তার পরিবারের পক্ষ থেকে লাখাই থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।সংবাদ সম্মেলনের মাধ্যমে ঘটনার বিস্তারিত জানানো হবে বলে জানান তিনি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর