পাকুন্দিয়ায় বাস চাপায় কৃষক নিহত

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বাসচাপায় মাইনুদ্দিন (৩৪) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। আজ দুপুর দু’টার দিকে উপজেলার শ্রীরামদী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মাইনুদ্দিন একই উপজেলার চরফরাদী ইউনিয়নের চর-পাড়াতলা গ্রামের মৃত গিয়াস উদ্দিনের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, দুপুরে মাইনুদ্দিন শ্রীরামদী এলাকায় একটি ধানের জমিতে কাজ শেষে রাস্তার পাশে দাড়িয়ে ছিলো। তখন কিশোরগঞ্জ থেকে ঢাকাগামী একটি অনন্যা ক্লাসিক পরিবহনের একটি বাস তাকে চাপা দিয়ে চলে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর পর উত্তেজিত জনতা ঢাকা থেকে কিশোরগঞ্জগামী অনন্যা ক্লাসিক পরিবহনের দু’টি বাস ভাঙচুর করে।

ঘটনাস্থলে থাকা পাকুন্দিয়া থানার এস আই উবাইদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে “বার্তা বাজারকে” জানান, উত্তেজিত জনতাকে শান্ত করার চেষ্টা করছি। লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর