কাজিপুরে বাঁধ নির্মানের দাবীতে মানববন্ধন

ভাঙ্গনের হাত থেকে স্কুল,কলেজ,মাদ্রসা,কমিউনিটি ক্লিনিক রক্ষায় সিরাজগঞ্জের কাজিপুরে বাঁধ নির্মানের দাবীতে মানব-বন্ধন করেছে স্কুল কলেজের শিক্ষার্থী ও এলাকাবাসী।

সোমবার (২২ এপ্রিল) বেলা ১২ টার দিকে কাজিপুর উপজেলার মনসুর নগর ইউনিয়নের মাজনাবাড়ি যমুনার তীরে এই মানব-বন্ধন অনুষ্ঠিত হয়।

প্রায় ঘন্টাব্যাপী এই মানব-বন্ধন চলাকালে বক্তব্য রাখেন মনসুর নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক,সাবেক চেয়ারম্যান, গোলজার হোসেন ও আব্দুর রাজ্জাক মাষ্টার, মাজনাবাড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল হোসেন,স্কুল পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব আমজাদ হোসেন ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি গোলাম হোসেন,ইউপি সদস্য হামিদুল ভূইয়া প্রমুখ।

বক্তরা বলেন, কাজিপুর উপজেলার মনসুর নগর ও চরগিরিস ইউনিয়নের দুটি কলেজ, ৮টি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়,৩০টি সরকারী প্রাথমিক বিদ্যালয়,৫৫টি ছোট বড় ব্রীজ, ১৪টি হাট-বাজার,১টি মা ও শিশু কল্যান কেন্দ্র, দুটি ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্র, ১৮টি কমিউনিটি ক্লিনিক সহ ১৮ হাজার একর ফসলি জমি নদী ভাঙ্গনের হাত থেকে রক্ষা করতে কাজিপুরে যমুনা নদীর বাম তীর সংরক্ষন বাঁধ নির্মান করা প্রয়োজন। তা না হলে বর্ষা মৌসুমে এই স্থাপনা গুলো নদীগর্ভে বিলীন হয়ে যেতে পারে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর