নুসরাত হত্যার বিচারের দাবিতে আলফাডাঙ্গায় মানববন্ধন

নারীর প্রতি সহিংসতা বন্ধ ও ফেনীর সোনাগাজীতে মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফিসহ সকল হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের যথাযথ বিচারের দাবিতে ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২২এপ্রিল) সকাল সাড়ে ১০টার সময় উপজেলার সদর বাজারের চৌরাস্তায় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের আলফাডাঙ্গা শাখার আয়োজনে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।এতে উপজেলার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের আলফাডাঙ্গা উপজেলা শাখার সভাপতি প্রবীর কুমার বিশ্বাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রকাশ কুমার কুন্ডুর পরিচালনায় মানববন্ধনে বক্তব্য দেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ননী গোপাল কর্মকার, উপজেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান মিজান, বিজন কুন্ডু ও প্রশান্ত কুমার প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন,নুসরাত জাহান রাফি হত্যার মূলহোতা মাদ্রাসার অধ্যক্ষ সিরাজউদ্দৌলাসহ তার দোসরদের দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিতের দাবি জানান।যাতে আর কেউ যেন এ ধরনের ঘটনা ঘটানোর সাহস না পায়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর