ইউটিউবে নিয়মিত হচ্ছেন শাকিব খান

সোশাল মিডিয়াসহ বিভিন্ন ভিডিও প্ল্যাটফর্মে সরব বিশ্বের তারকা অভিনেতা-অভিনেত্রীরা। বাংলাদেশের শীর্ষ তারকা অভিনেতা শাকিব খানকে সোশাল মিডিয়ায় নিয়মিত দেখা গেলেও ভিডিও প্ল্যাটফর্মে নিয়মিত ছিলেন না। তবে এবার ভিডিও প্ল্যাটফর্মেও নিয়মিত হচ্ছেন তিনি।

জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান তার নিজের ইউটিউব চ্যানেল ‘শাকিব খান অফিসিয়াল’-এ নিয়মিত হচ্ছেন। গতবছর জন্মদিনে (২৮ মার্চ) দেশীয় চলচ্চিত্রের শীর্ষ এই নায়ক ডিজিটাল কনটেন্ট ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক বঙ্গ’র আয়োজনে রাজধানীর একটি পাঁচতারা হোটেলে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে ইউটিউব চ্যানেলটি চালু করেছিলেন।

প্রায় একবছর এ নায়কের চ্যানেলটি নতুন কনটেন্ট শূন্যতায় থাকলেও আগামীতে নতুন নতুন ভিডিও পাওয়া যাবে বলে জানিয়েছেন শাকিব খান। বর্তমানে শাকিব খান অফিসিয়ালের সাবক্রাইবারস ৬২,৩০০ এর বেশি। ওই চ্যানেলে কয়েক মিনিটের ছোট ছোট ভিডিও রয়েছে মাত্র ৮ টি।

শাকিব খান মনে করেন, তার অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে যদি নিয়মিত কনটেন্ট দেয়া হতো, তবে এতোদিনে দেশের তারকাদের ব্যক্তিগত ইউটিউব চ্যানেলগুলোর মধ্যে অন্যতম সমৃদ্ধশালী একটি চ্যানেল হতো ‘শাকিব খান অফিসিয়াল’। তাই তিনি ঠিক করেছেন এখন থেকে নিয়মিত তার চ্যানেলে কনটেন্ট দেবেন।

চ্যানেল আই অনলাইনের সঙ্গে আলাপকালে এমনটাই জানিয়েছেন শাকিব খান। তিনি বলেন, যুগের সঙ্গে তাল মিলিয়ে অনেক কিছুই বদলে যাচ্ছে। প্রেক্ষাগৃহ ও টেলিভিশন ছাড়াও ডিজিটাল প্ল্যাটফর্ম এখন বিনোদনের বড় একটি মাধ্যম। এখান থেকেও উপার্জন করাও সম্ভব।

‘এখন থেকে নিয়মিত ইউটিউবে আমার চ্যানেলে নতুন নতুন কনটেন্ট আসবে। আমার প্রডাকশন হাউজ এসকে ফিল্মস থেকে যতোগুলো কাজ করবো সব ইউটিউব কনটেন্ট এই চ্যানেল থেকে পাওয়া যাবে।-বলছিলেন শাকিব খান।

ঈদে মুক্তির লক্ষ্যে নির্মিত তার প্রযোজিত ‘পাসওয়ার্ড’ ছবির গান, টিজার, ট্রেলার সবকিছুই প্রকাশ পাবে ‘শাকিব খান অফিসিয়াল’ থেকে। এমন তথ্যও জানালেন এই অভিনেতা।

এছাড়া ‘পাসওয়ার্ড’ মুক্তির পর ছবির বিশেষ বিশেষ কিছু দৃশ্য, শুটিং এবং গানের বিহাইন্ড দ্য সিন ছোটছোট ভিডিও আকারে প্রকাশ করা হবে ওই চ্যানেলে জানিয়েছেন ঢাকাই ছবির ‘ভাইজান’-খ্যাত এই নায়ক।

শাকিব খান এও বলেন, শুধু ইউটিউব চ্যানেল নয়, পুরো ডিজিটাল প্ল্যাটফর্ম নিয়েই আমার পরিকল্পনা আছে। নিজের অফিসটা মনের মতো করে গোছানো শুরু করেছি। সেটা ঠিকঠাক হলেই পুরোদমে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন দিক নিয়ে কাজ শুরু করব।

বর্তমানে ইউটিউব চ্যানেল বিনোদনের আরেকটা মাধ্যম হিসেবে মনে করছেন অনেকে। শাকিব খান তার ইউটিউব চ্যানেল নিয়ে নতুন যে পরিকল্পনা করেছেন বর্তমান সময়ে এটি বেশ ইতিবাচক। এছাড়া এই নায়কের চ্যানেলের কনটেন্টগুলো ভালো হবে বলেই মনে করছেন তার ভক্তরা।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর