আইপিএলে খেলতে সতীর্থদের পরামর্শ কোহলির

বিশ্বকাপের আগেই শুরু হচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। টি-টোয়েন্টির এই জনপ্রিয় আসর শেষ হতে না হতেই খেলতে হবে বিশ্বকাপ। বিশ্বকাপের মতো বড় টুর্নামেন্টে খেলতে নামার আগে সতীর্থরা যাতে চোটাক্রান্ত না হন সে জন্য শরীর বাঁচিয়ে আইপিএল খেলার পরামর্শ দিয়েছেন বিরাট কোহলি।

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক কোহলি বলেন, আমার শরীরের সক্ষমতা বুঝে ম্যাচ খেলব এবং বিশ্রাম নেব। আইপিএলে আমি হয়তো ১৫টি ম্যাচ খেলতে পারি। ভারতীয় ক্রিকেটারদের মধ্যে যারা বিশ্বকাপ খেলতে চায়, তাদের ফিটনেসের দিকে নজর রেখে আইপিএল খেলা উচিত।

আগামী ৩০ জুন ইংল্যান্ডে শুরু হবে বিশ্বকাপ। আইপিএল খেলা ক্রিকেটাররা বিশ্বকাপের আগে প্রস্তুতি জোরদারের মাত্র তিন সপ্তাহ সময় পাবেন। আইপিএলে ইনজুরিতে না পড়লে তিন সপ্তাহ যথেষ্ট সময়। তবে কোনো ক্রিকেটার আইপিএল খেলে চোটাক্রান্ত হলে তার বিশ্বকাপ খেলা অনিশ্চিত হবে।

প্রসঙ্গত আগামী শনিবার শুরু হবে আইপিএলের ১২তম আসর। উদ্বোধনী ম্যাচে চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হবে বিরাট কোহলির নেতৃত্বাধীন রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর