প্রকাশ্যে নগ্ন হয়ে ব্যাপক সাড়া পেয়েছি-শ্রী রেড্ডি

বছর খানেক আগের ঘটনা। সারা দেশের নজর কেড়েছিল যৌন হেনস্তার অভিনব প্রতিবাদ। যৌন হয়রানি করার প্রতিবাদে তেলেগু অভিনেত্রী শ্রী রেড্ডি রাজ্যের ফিল্ম চেম্বারের সামনের রাস্তায় পোশাক খুলে ফেলেন। তার দাবি ছিল, তেলেগু চলচ্চিত্র জগতে উঠতি নায়িকাদের যে যৌন হেনস্তার মুখোমুখি হতে হয়, তার বিরুদ্ধে প্রতিবাদ জানাতেই নগ্ন হয়েছিলেন তিনি।

ব্যাপারটি যে শাপে বর হয়ে তার জীবনে ফিরবে, সেটি হয়তো ভাবেননি শ্রী। শুক্রবার একটি ফেসবুক পোস্টে শ্রী রেড্ডি দাবি করেন, সেদিনের সেই কাণ্ডের ফল মিলেছে। এর জন্য নাম ছড়িয়েছে তার। একই সঙ্গে যৌন হেনস্তার বিরুদ্ধে তেলেগু সরকার নির্দেশিকা জারি করেছে। তেলেগুর সিনেমা শিল্পেও বিষয়টি নিয়ে একটি কমিটি তৈরি হতে চলেছে। শ্রীর জন্য কে চন্দ্রশেখর রাওকে ধন্যবাদ জানিয়েছেন তেলেগু মুখ্যমন্ত্রী। এই ব্যাপক সাড়ায় হায়দরাবাদবাসী হিসেবে গর্বিত বলেও জানিয়েছেন শ্রী।

যৌন হেনস্তা নিয়ে শ্রী জানান, নতুন মেয়েরা অভিনয় জগতে পা রাখলেই জগতের ক্ষমতাবানরা তাদের কাজ দেওয়ার বিনিময়ে যৌন সুবিধা আদায় করেন। শ্রীর অভিযোগে তেলেগু চলচ্চিত্র জগতে সাড়া পড়ে যায়। তবে হয়রানির শিকারও হতে হয় তাকে। শ্লীলতাহানি ও তারপর প্রাণনাশের হুমকি আসে তার কাছে৷ পরে অভিনেত্রী পুলিশের দ্বারস্থ হয়ে অভিযোগ জানান।

সূত্র: প্রিয়.কম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর