যশোর খাজুরায় নবম শ্রেণীর শিক্ষার্থীকে অপহরণের অভিযোগে মামলা দায়ের

যশোর খাজুরা এমএন মিত্র মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থীকে কু-প্রস্তাব ও বিয়ের প্রস্তাবে রাজী না হওয়ায় হীরা খাতুন (১৫)নামে একজনকে অপহরনের অভিযোগে কোতয়ালি মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

মামলাটি দায়ের করেন অপহৃতা শিক্ষার্থীর মাতা মোছাঃ তানিয়া বেগম।এ মামলায় আসামী করা হয়েছে যশোর সদর উপজেলারন বহলনগর গ্রামের শওকত আলীর ছেলে মোঃটিপুকে।তানিয়া বেগম(শুক্রবার ১৯শে এপ্রিল)বিকেলে দায়েরকৃত এজাহারে বলেছেন,তার মেয়ে হীরা খাতুন খাজুরা এমএন মিত্র মাধ্যমিক বিদ্যালয়ে নবম শ্রেনীতে লেখাপড়া করে।

স্কুলে আসা যাওয়ার প্রাক্কালে টিপু হীরাকে কু-প্রস্তাব দেওয়াসহ বিয়ের প্রস্তাব দিতো।এতে হীরা রাজী না হওয়ায় টিপুর পিতা শওকত আলী তানিয়া বেগমের কাছে ছেলের বিয়ের প্রস্তাব দেয়।তানিয়া তা প্রত্যাখান করে।এতে ক্ষিপ্ত হয়ে শওকত আলী হুমকী দেন হীরা খাতুনকে অপহরণ করে পূর্বক তার ছেলে টিপুর সাথে বিয়ে দেবে।অপহরণের ভয়ে হীরা খাতুনকে নানার বাড়িতে পাঠিয়ে দিয়ে লেখাপড়া করানোর ব্যবস্থা করে।

গত ১৩ এপ্রিল স্কুল ছুটি থাকায় হীরা খাতুন বাড়িতে চলে আসে।১৬ এপ্রিল সকালে হীরা খাতুন স্কুলের উদ্দেশ্যে বাড়ি হতে বের হয়।সকাল সাড়ে ৭ টায় কেফায়েত নগর মোড় নামকস্থানে পৌছালে অপহরণকারী টিপু নাম্বার বিহীন একটি মোটর সাইকেল যোগে হীরা খাতুনকে জোরপূর্বক তুলে নিয়ে যায়।বিষয়টি স্থানীয় লোকজন দেখে।এ ব্যাপারে মেয়ে উদ্ধারের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়ে যশোর কোতয়ালি মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর