সিরাজগঞ্জে বিএনপির ৭২ নেতাকর্মীর জামিন

সিরাজগঞ্জে আ’লীগ নেতা আবদুর রাজ্জাকের বাড়িতে ককটেল বোমা হামলার ঘটনায় করা মামলায় বিএনপির ৭২ নেতাকর্মীকে জামিন দিয়েছেন আদালত।

সোমবার (১৮ মার্চ) দুপুরে সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ফাহমিদা কাদের ওই জামিনের আদেশ দেন। বিএনপি নেতাদের পক্ষের আইনজীবী এ্যাডভোকেট রফিক সরকার ও নাজমুল ইসলাম এতথ্য নিশ্চিত করেছেন।

জামিন পাওয়া বিএনপি নেতাদের মধ্যে রয়েছেন জেলা বিএনপির সহ-সভাপতি মজিবুর রহমান লেবু,যুগ্ম সম্পাদক রাশেদুল হাসান রঞ্জন ও হারুন-অর-রশিদ খান হাসান,সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শ্রী অমর কৃষ্ণ দাস, জেলা যুবদলের সভাপতি মির্জা আবদুল জব্বার বাবু, সিনিয়র সহ-সভাপতি আল-আমিন খান, সাধারন সম্পাদক মুরাদুজ্জামান মুরাদ, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ,জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার হোসেন রাজেশ,জেলা কৃষক দলের আহ্বায়ক সাইদুল ইসলাম আলো, সদর উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক তৌহিদুল আলম প্রমুখ।

মামলার বিবরণীতে উল্লেখ করা হয়, ২০১৮ সালের ২৬ ডিসেম্বর সিরাজগঞ্জ-২ (সদর) আসনে ধানের শীষ প্রার্থী রুমানা মাহমুদের পক্ষে একটি মিছিল বের করেন স্থানীয় বিএনপি নেতাকর্মীরা। মিছিলটি ১১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুর রাজ্জাকের বাড়ির সামনে পৌঁছলে মিছিলকারীরা বাড়ি লক্ষ্য করে ককটেল বোমা হামলা চালায়।

পরে ওই ঘটনায় বাদী হয়ে বিএনপির ১০২ নেতাকর্মীসহ অজ্ঞাত আরো ৩০-৩৫ জনকে আসামি করে মামলা করেন আবদুর রাজ্জাক। সে মামলায় ৭২ জনকে জামিন দেওয়া হলো।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর