সাভারে ৬ লেগুনা চালক আহত; গাড়ী ভাংচুর

চাঁদা না পেয়ে সাভারের আশুলিয়ায় ছয় লেগুনা চালককে পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। এসময় সন্ত্রাসীরা ছয়টি লেগুনা গাড়ি ভাঙচুর করে ও তাদের কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ফোন লুটপাট করে। এঘটনায় লেগুনা চালকদের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে। সোমবার (১৮ মার্চ) সকালে আশুলিয়ার চারাবাগ এলাকায় এ ঘটনা ঘটে। আহত গাড়ি চালকরা হলেন রবিউল (১৮),রানা (১৯),নয়ন (৩৫),ফরিদ (৩৫),বাবুলসহ আরো একজন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, প্রতিদিন আশুলিয়া বাজার থেকে সাভারের উলাইল পর্যন্ত আশুলিয়া এক্সপ্রেস এর ৪০ টি লেগুনা চলাচল করে । প্রত্যেকটি লেগুনা থেকে ৫০ টাকা করে চাঁদা দাবি করে আসছিলো আশুলিয়ার চারাবাগ এলাকার শীর্ষ সন্ত্রাসী শফিক মৃধা। এসময় লেগুনার চালকরা চাঁদার টাকা দিতে অস্বীকার করায় সকালে সন্ত্রাসী শফিক মৃধার নেতৃত্বে একদল সন্ত্রাসীরা হকিষ্টিক ও ধারালো অস্ত্র নিয়ে ছয়টি লেগুনা থামিয়ে চালকদের পিটিয়ে আহত করে নগদ টাকা ও মোবাইল ফোন লুটপাট করে। পরে স্থানীয়রা একজোট হলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এসময় আহতদের উদ্ধার করে স্থানীয়রা বিভিন্ন ঔষধ ফামার্সিতে নিয়ে প্রাথমিক চিকিৎসা সেবা দেন।

স্থানীয়দের বরাত দিয়ে জানা যায়, সন্ত্রাসী শফিক মৃধার অত্যাচারে স্থানীয় গার্মেন্টস শ্রমিকসহ এলাকাবাসী অতিষ্ঠ হয়ে পড়েছে। অবিলম্বে তাকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি আহবান জানিয়েছেন তারা। এছাড়া সন্ত্রাসী শফিক মৃধার আপন বড় ভাই আতাউর রহমান মৃধা নিজের বন্ধুকে হত্যার দায়ে জেল হাজতে রয়েছে।

সাভার মডেল থানার অফিসার ইন-চার্জ শেখ রিজাউল হক (দিপু) জানান, চাঁদাবাজির ঘটনা সম্পর্কে এখনও কোনো অভিযোগ পাই নাই। অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।

তবে ভুক্তভোগীরা জানিয়েছেন এঘটনায় আশুলিয়া থানায় একটি একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর