নুতন রূপে হাজির হচ্ছেন হৃদি শেখ

এর আগে ‘ললনা’ শিরোনামের একটি গান প্রকাশ করেছেন তরুণ সংগীতশিল্পী শেখ সাদী। গত বছর ১৫ নভেম্বর গানটি প্রকাশ হয়। ৫ মাসে গানটির ইউটিউভ ভিউ হয় প্রায় ৫ কোটি!

এবার শেখ সাদী নিয়ে এলেন গানটির গানের সিক্যুয়েল ‘ললনা ২’। গানটির ভিডিওতে তার সঙ্গে ‘ললনা’ রূপে হাজির হচ্ছেন নৃত্যশিল্পী ও মডেল হৃদি শেখ।

এবারের গানটি গাওয়ার পাশাপাশি সুরও করেছেন শেখ সাদী। গানটি লিখেছেন মেহেদী হাসান লিমন ও সঙ্গীতায়োজন করেছেন আলভী। গানটির ভিডিও নির্মাণ করেছেন ভিকি জাহেদ।

গানটি প্রসঙ্গে শেখ সাদী বলেন, ‘আমি বরাবরই চেষ্টা করি নিজের মতো করে গান করতে। গানের কথা ও সুরের প্রতি আমার নজর থাকে তীক্ষ্ণ। প্রথম গানটি প্রকাশের পর দারুণ সাড়া পেয়েছি। প্রায় ৫ মাস সময় নিয়ে আবারও নতুন গান করলাম। ভিডিওটাও হয়েছে অসাধারণ। আমার বিশ্বাস এবারের গানটি আরও জনপ্রিয়তা পাবে।’

আজ সিএমভির অফিশিয়াল ইউটিউব চ্যানেল প্রকাশ করা হয় গানটি। এ ছাড়াও জিপি মিউজিক-এর এক্সক্লুসভি ট্র্যাক হিসেবে পাওয়া যাবে গানটি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর