পাবনায় গলায় ফাঁস দিয়ে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

পাবনার ভাঙ্গুড়ায় মাহফুজা খাতুন (২৫) নামে এক মালয়েশিয়া প্রবাসীর স্ত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। নিহত গৃহবধূ উপজেলার মন্ডুতোষ ইউনিয়নের গজারমারা দক্ষিণপাড়া গ্রামের আব্দুল গণির মেয়ে।

বুধবার ভোর রাতে তার বাবার বাড়িতে এ ঘটনা ঘটে। তবে ঘটনার পর থেকে স্বামী কিরন আলী পলাতক রয়েছেন। এলাকাবাসি ও পারিবারিক সূত্রে জানা গেছে, গত আট বছর পূর্বে পার্শ্ববর্তী চাটমোহর উপজেলার ছাইকোলা গ্রামের মৃত আবুল দপ্তরির ছেলে কিরন আলীর সাথে মাহফুজার বিয়ে হয়।

বিয়ের পর মাহফুজার স্বামী কিরন মালয়েশিয়া যান। এর মাঝে তাদের একটি পুত্র সন্তান জন্ম গ্রহণ করে। তার নাম মারুফ (৫)। দীর্ঘ পাঁচ বছর পর গত (৭ মার্চ) এ কিরন তার স্ত্রী ও একমাত্র সন্তানকে দেখতে শশুর বাড়িতে আসে।

গত শুক্রবার সকালে একমাত্র সন্তানের সুন্নতে খাৎনা অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে কিরন ও তার স্ত্রীর সাথে কথাকাটাকাটি হয়। এরই জের ধরে মঙ্গলবার রাতে স্বামী ও স্ত্রীর ঝগড়া হয়। বুধবার ভোর রাতে বাড়িরর পাশে একটি আম গাছের সাথে মাহফুজাকে ঝুলতে দেখে এক প্রতিবেশী চিৎকার দেয়।

পরে পরিবারের লোকজন এসে থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা সদর হাসপাতালে প্রেরণ করে। ঘটনার সত্যতা স্বীকার করে ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুদ রানা বলেন, এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর