পাবনায় স্বাস্থ্যসেবা উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা

স্বাস্থ্য সেবা অধিকার, শেখ হাসিনার অঙ্গীকার, এই প্রতিপাদ্যেকে সামনে রেখে, সারা দেশের ন্যায় পাবনায় স্বাস্থ্যসেবা সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার বেলা সাড়ে ১১ টার সময় সিভিল সার্জনের কার্যালয়ের সামনে থেকে র‌্যালি বের হয়ে শহরে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সিভিল সার্জন চত্বরে এসে শেষ হয়। এ সময় জেলা প্রশাসক জসিম উদ্দিনের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন পাবনা সিভিল সার্জন ( ভারপ্রাপ্ত) ডা. কে এম আবু জাফর, জেনারেল হাসপাতালের সহ-কারি পরিচালক ডা. রঞ্জন কুমার দত্ত, মেডিকেল অফিসার ডা: বিপ্লব কুমার সাহা প্রমূখ। র‌্যালি ও আলোচনা সভায় পাবনা সরকারি নার্সিং ইনষ্টিটিউট ও পাবনা আইডিয়াল ম্যাটস,নার্সিং ইনষ্টিটিউট , আইডিয়াল হাসপাতাল অংশ গ্রহণ করে।

১৬-২০ তারিখ পর্যন্ত বিভিন্ন কর্মসূচি মধ্যে রয়েছে , বিনামূল্যে স্বাস্থসেবা প্রদান , স্বোচ্ছায় রক্তদান কর্মসূচি , ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্প ও পরিষ্কার-পরিচ্ছন্ন অভিযান

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর