ভারতের বিশ্বকাপ দলে প্রতিটি ক্রিকেটারদের মুখে দাড়ি কেন

সোমবার ঘোষিত হয়েছে আগামী ৩০ শে মে থেকে ইংল্যান্ড এবং ওয়েলসে শুরু হতে চলা বিশ্বকাপ ক্রিকেট প্রতিনিধিত্ব করতে চলা ভারতীয় ক্রিকেট দল। ১৫ জনের দলে যেমন রয়েছে প্রত‍্যাশিত কিছু মুখ অন‍্যদিকে তেমন রয়েছে চমক, ইতিমধ্যে দলে উদীয়মান ক্রিকেট তারকা ঋষভ পন্থের না থাকা নিয়ে তৈরী হয়েছে একাধিক প্রশ্ন। এরই মাঝে দল ঘোষনার পরবর্তী সময়ে টুইট করে ভারতীয় ক্রিকেটারদের কাছে প্রশ্ন ছুড়ে দিলেন অভিনেতা ঋষি কাপুর। বছর ৬৬ এর এই অভিনেতা বর্তমানে নিউইয়র্কে রয়েছেন চিকিৎসা সূত্রে।

সেখান থেকেই টুইট করেন তিনি। যদিও বিরাটদের উদ্দেশ্যে করা তার প্রশ্ন টি ক্রিকেট কেন্দ্রীয় নয়। বরং তাদের লুকস নিয়ে। টুইটে ঋষি কে ২০১৯ এর ভারতের বিশ্বকাপ দলের একটি তালিকা ছবি সহ পোস্ট করতে দেখা গেছে , তার মাধ্যমে তিনি বিরাটদের কাছে প্রশ্ন রেখেছে ছবিতে প্রতিটি ক্রিকেটারদের মুখে দাড়ি, এমন কেন ? শুধু তাই নয় এক্ষেত্রে তিনি বিরাটদের তুলনা করেছেন ইজরায়েলি উপকথায় উল্লেখ থাকা স‍্যামসনের সাথে যার সমস্তা শক্তি কয়েদ থাকতো তার চুলে।

স্বাভাবিক ভাবেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয় ঋষির টুইটি। প্রতিক্রিয়ায় অনেকেই তার পর্যবেক্ষনের প্রশংসা করেছেন।শুধু তাই নয় তার বিভিন্ন ভক্তরা নিজেদের যুক্তি পেশের চেষ্টা করেছেন যেমন একজন লিখেছেন বিরাট দলের অধিনায়ক, তাই সবাই বিরাটকে অনুসরণ করছে। আবার কেউ লিখেছে এই তালিকায় শুধু মাত্র ব‍্যতিক্রম ধোনি, তাই তিনি অনন্য।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর