কিশোরগঞ্জে ইভটিজিংয়ের জেরে যুবককে ছুড়িকাঘাতে হত্যা

কিশোরগঞ্জে পহেলা বৈশাখের দিন শহরের পুরাতন স্টেডিয়ামে মেলায় ইভটিজিংয়ের জেরে গতকাল সাগর মিয়া (১৪) নামে এক দোকান কর্মচারীকে ছুড়িকাঘাত করে হত্যা করেছে সন্ত্রাসীরা। শহরের গাইটাল এলাকায় গতকাল রাতে এ ঘটনা ঘটে। নিহত সাগর শহরের হারুয়া এলাকার মো: বকুল মিয়ার ছেলে।

এলাকাবাসী ও পুলিশসুত্রে জানা যায়, মঙ্গলবার রাত ৯ টার দিকে পাট গবেষনা ইনস্টিটিউটের পেছনের রাস্তায় কয়েকজন সন্ত্রাসী তার ওপর সশস্ত্র হামলা চালায়। এসময় তার পীঠে ছুড়িকাঘাতে গুরুতর জখম হয়। তার ডাক-চিৎকারে কয়েকজন তাকে উদ্ধার করে প্রথমে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হলে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে তার মৃত্যু হয়। এ দিকে তাকে হত্যার পর সন্ত্রাসীরা হারুয়া এলাকার কয়েকটি দোকান ভাঙচুর করে ও সসস্ত্র মহড়া দিয়ে আতঙ্ক সৃষ্টি করে। সকাল থেকে এই ঘটনায় এলাকাসহ সারা শহরে উত্তেজনা বিরাজ করছে।

এ বিষয়ে কিশোরগঞ্জ মডেল থানার ওসি মোঃ আবু বকর সিদ্দিক ঘটনার সত্যতা নিশ্চিত করে, ঘটনায় সন্দেহজনকভাবে ৩ জনকে আটক করা হয়েছে। ঘটনার সাথে জরিতদের গ্রেফতার অব্যাহত আছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর