মিরসরাইয়ে মস্তাননগরে ফায়ার সার্ভিসের অগ্নি নির্বাপণ মহড়া

মিরসরাইয়ে অগ্নি নির্বাপন ও ভূমিকম্প পরবর্তী উদ্ধার অনুষ্ঠিত হয়েছে। আজ (১৬ এপ্রিল) মঙ্গলবার দুপুর ১২টায় উপজেলার মস্তাননগর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে এ মহড়া অনুষ্ঠিত হয়। মিরসরাই ফায়ার সার্ভিসের ও সিভিল ডিফেন্স এই মহড়ার আয়োজন করে।

মহড়ায় অগ্নিকাণ্ড নির্বাপণের বিভিন্ন ধরনের কৌশল দেখানো হয়। মহড়ায় নেতৃত্ব দেন মিরসরাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ওয়্যার হাউজ ইন্সপেক্টর রবিউল আজম। উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা নুরুল আফছার।

মহড়ায় বাসা-বাড়িতে হঠাৎ করে গ্যাস সিলিন্ডারের আগুন লেগে গেলে তা কীভাবে চার পদ্ধতিতে নির্বাপণ করা যায় ও ছোটখাটো তেলের আগুন নেভানো যায়, তা দেখানো হয়।

এছাড়াও উপস্থিত ছিলেন মিরসরাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র ফায়ার ম্যান নজরুল ইসলাম, ফায়ারম্যান ইসমাইল হোসেন, আনিতুল পারভেজ সহ ফায়ার সার্ভিসের সকল কর্মকর্তা, মস্তাননগর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে বিভিন্ন ডাক্টার, নার্স ও স্থানীয় লোকজন উপস্থিত ছিলেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর