চকলেটের লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণের চেষ্টা, যুবক কারাগারে

সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নে প্রথম শ্রেণির এক ছাত্রীকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে হাসেম আলী ওসি নামের এক যুবককে গ্রেপ্তার করে জেলা কারাগারে পাঠিয়েছেন।

স্কুলছাত্রীর বাবা এ বিষয়ে বলেন,হাসেম আলী ওসি চকলেট ও আপেলের প্রলোভন দেখিয়ে গত শুক্রবার বিকেলে তাঁর মেয়েসহ দুই শিশুকে বাড়ির পাশের একটি পরিত্যক্ত ঘরে নিয়ে যায়। সেখানে আরেক শিশুকে ঘরের বাইরে রেখে তাঁর মেয়েকে (৬) ঘরের মধ্যে নিয়ে ধর্ষণের চেষ্টা করে।

এ সময় শিশুটি চিৎকার করলে বাইরে থাকা প্রতিবেশী শিশুটি দৌড়ে গিয়ে তার মাসহ স্থানীয়দের ডেকে আনে। বিষয়টি বুঝতে পেরে বখাটে হাসেম আলী ওসি দৌঁড়ে পালিয়ে যায়।

এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে সিরাজগঞ্জ সদর থানায় মামলা করেন। পরে পুলিশ হাসেম আলী ওসিকে গ্রেপ্তার করে কারাগারে পাঠায়।

শিশুটির বাবা আরো বলেন, মামলা দায়েরের পর থেকে ওই বখাটে যুবকের পরিবার তাঁর পরিবারকে হুমকি দিচ্ছে।

এ ব্যাপারে,সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ জানান, ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা করা হয়েছে। অভিযোগটি তদন্ত করে দেখা হচ্ছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে হাসেম আলী ওসি নামের এক যুবককে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে।###

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর