আশুলিয়ার এক সবজি বিক্রেতাকে কুপিয়ে হত্যা

রাজধানীর অদূরে সাভারে মহসিন খাঁন নামের (২৪) এক যুবককে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। রবিবার (১৪ এপ্রিল) দিবাগত গভীর রাতে সাভার বাজার বাসষ্ট্যান্ডের চৌরঙ্গী মার্কেটের পাশে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত যুবক আশুলিয়ার পানধোয়া এলাকার সিরাজ খাঁনের ছেলে। নিহত ওই যুবক সাভারে সব্জী বিক্রি করতো বলে জানিয়েছে তার বাবা।

নিহতদের পরিবারের সদস্যরা জানায়, রাতে মহসিন তার বন্ধু দিপুর সাথে আশুলিয়ার গকুলনগর এলাকায় বৈশাখী মেলায় বেড়াতে যান। এসময় দিপু তাকে কৌশলে সাভারে নিয়ে সন্ত্রাসীদের দিয়ে তাকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এঘটনার পর থেকে দিপু পলাতক রয়েছে।

পরে খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে।

এ বিষয়ে সাভার মডেল থানার অফিসার ইন-চার্জ এএফএম সায়েদ বলেন, এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। অপরাধী যেই হোক তাকে গ্রেফতার করা হবে। ঘটনার পর থেকে ওই সন্ত্রাসী ও তার সহযোগিরা পলাতক রয়েছে বলেও জানান তিনি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর