আশুলিয়া প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির অভিষেক ও বর্ষবরণ সম্পন্ন

আশুলিয়া শিল্পাঞ্চলের সাংবাদিকদের সংগঠন সৃজনশীল সাংবাদিকতার পথিকৃৎ আশুলিয়া প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির অভিষেক ও বর্ষবরণ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৪ এপ্রিল) প্রেসক্লাব প্রাঙ্গনে সকাল ৮ ঘটিকায় শুরু হয়ে বিভিন্ন ইভেন্ট সমন্বয়ে রাতের সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে বিশেষ দিনটি অতিবাহিত হয়।
চ্যানেল ২৪ এর অপু ওহাব, চ্যানেল আই সাংবাদিক জাকির হাসান এবং চ্যানেল নাইন এর অপু খন্দকারের পরিচালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নব-নির্বাচিত সভাপতি মোঃ শহীদুল্লাহ মুন্সী।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান এমপি এবং প্রধান আলোচক হিসেবে ঢাকা জেলার সুযোগ্য পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান, বিপিএম (বার), পিপিএম মহোদয় দু’জনের উপস্থিত থাকার কথা থাকলেও তাদের অন্য প্রোগ্রাম থাকার কারণে অনুষ্ঠানে তারা অংশগ্রহণ করতে পারেন নাই। এর আগে সকাল ৮ ঘটিকায় বর্ষবরণ অনুষ্ঠান প্রেসক্লাব প্রাঙ্গনে শুরু হয়। এসময় নব-নির্বাচিত কমিটির সভাপতি-সাধারণ সম্পাদক সহ এই কমিটির সদস্যবৃন্দ, প্রেসক্লাবের সাধারণ সদস্যগণ এবং শিল্পাঞ্চলের সর্বস্তরের মানুষ এই বর্ষবরণ অনুষ্ঠানে অংশ নেন।

আশুলিয়া প্রেসক্লাবের পক্ষ থেকে পান্তা-ইলিশ এর আয়োজন করা হয়। আমন্ত্রিত সকল অতিথিসহ আগত সাধারণ মানুষ এসময় ভোজনে অংশগ্রহণ করেন। সাবেক সভাপতি মোজাফফর হোসাইন জয় এবং নব-নির্বাচিত সভাপতি মোঃ শহীদুল্লাহ মুন্সী পান্তা-ইলিশের আয়োজনে পাশাপাশি বসে অংশ নেন।

রাত ৯ ঘটিকায় নব-নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়। এসময় সভাপতি এবং সাধারণ সম্পাদক দু’জনকে ফুল দিয়ে বরণ করেন আমন্ত্রিত অতিথিদের ভিতর থেকে শহীদ ভুঁইয়া। এসময় বক্তব্যে সভাপতি ও সাধারণ সম্পাদক তাদের এই কমিটিকে ভোট দিয়ে নির্বাচিত করায় ভোটারদের ধন্যবাদ জানিয়ে তাদের উপর অর্পিত দায়িত্ব সুষ্ঠুভাবে পালন করার আশাবাদ ব্যক্ত করেন। সব শেষে আমন্ত্রিত অতিথিবৃন্দ সহ আগত সকলের উপস্থিতিতে আশুলিয়া প্রেসক্লাবের সদস্যদের ভিতর থেকে শিল্পীগণ এবং আমন্ত্রিত শিল্পীরা সঙ্গীত পরিবেশন করেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর