বাঁচাতে পারলেন না স্ত্রী, চোখের সামনে স্বামীর মৃত্যু

সাতক্ষীরার আশাশুনিতে স্ত্রীর সামনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সত্যরঞ্জন মন্ডল নামে এক স্কুল শিক্ষকের মৃত্যু হয়েছে। রোববার বেলা ৩টার দিকে উপজেলার পূর্ব কাদাকাটি গ্রামে মর্মান্ত্রিক এ ঘটনাটি ঘটে।

সত্যরঞ্জন মন্ডল আশাশুনি উপজেলার পূর্ব কাদাকাটি গ্রামের মৃত. হরিপদ মন্ডলের ছেলে ও কাদাকাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

আশাশুনি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ জানান, নতুন একটি বাড়ি তৈরি করছেন শিক্ষক সত্যরজ্ঞন মন্ডল। যা নির্মাণাধীন। দুপুরে ওই শিক্ষক ও তার স্ত্রী এক সঙ্গে নির্মাণাধীন নতুন বিল্ডিংয়ে মোটরের মাধ্যমে পানি দিচ্ছিলেন।

এ সময় মোটরের পাইপ লাইনে বিদ্যুৎ ছড়িয়ে পড়ে। কিন্তু বুঝতে পারেননি শিক্ষক সত্যরজ্ঞন। হঠাৎ তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। তার স্ত্রী এ সময় পাশেই ছিলেন। কিন্তু কিছুই করতে পারেননি। স্ত্রীর চোখের সামনেই বিদ্যুৎস্পৃষ্টে মারা যান তিনি।

ওসি আরও বলেন, মর্মান্তিক এ ঘটনার সময় স্ত্রী স্বামীকে বাঁচাতে গেলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হতেন। যার কারণে তিনি কিছুই করতে পারেননি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর