রামগঞ্জে নুশরাত হত্যাকারীর ফাঁসির দাবীতে পালিত হলো বর্ষবরণ

ফেনীর আলোচিত নুশরাত রাফীর হত্যাকান্ডের মূলহোতা মাদ্রাসা অধ্যক্ষ সিরাজ উদ দৌলা ও লক্ষ্মীপুরের রামগঞ্জের শিশু নুশরাত হত্যাকারী শাহ আলম রুবেলের ফাঁসির দাবীর মধ্যে দিয়ে পালিত হয়েছে বর্ষবরনের আয়োজন। প্রতি বছর বাংলা নববর্ষকে ঘিরে রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাব সাংস্কৃতিক অনুষ্ঠানসহ বিভিন্ন কার্যক্রম পালন করলেও এবারের আয়োজনটি ছিলো ব্যতিক্রম।

তারই অংশ হিসেবে সংগঠনের উদ্যেগে আজ ১৪ এপ্রিল রবিবার বেলা ১২টায় রামগঞ্জ উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, অভিভাবক, গৃহবধূ, শিক্ষক ও সর্বস্তরের মানুষের অংশগ্রহণে মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।

রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের সভাপতি মাহমুদ ফারুকের সভাপতিত্বে ও স্কুল শিক্ষক আবদুল মোতালেবের সঞ্চালনায় মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি জাহাঙ্গীর আলম, রামগঞ্জ থানার সাব ইন্সপেক্টর জহির উদ্দিন, পেশাজীবি আনোয়ার কবির ও লোকমান হোসেন প্রমূখ। মানবন্ধন শেষে বিশেষ মোনাজাত পরিচালনা করেন, কাঞ্চনপুর শাহ মিরান মসজিদের খতীব হাফেজ মাওলানা নাজমুল হক।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর