ধামরাইয়ে নানা আয়োজনে পালিত হলো বাংলা নববর্ষ

রাজধানীর অদূরে ধামরাইয়ে নানা আয়োজনের মধ্য দিয়ে বাংলা নববর্ষ পালিত হলো। রবিবার (১৪ এপ্রিল) সকালে পৌরসভার উদ্যোগে ধামরাই হার্ডিঞ্জ উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠ থেকে মঙ্গল শোভা যাত্রার ভিতর দিয়ে অনুষ্ঠানের শুরু হয়।

মঙ্গল শোভা যাত্রায় অংশ গ্রহন করেন, স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্জ্ব বেনজীর আহমদ, পৌর মেয়র গোলাম কবির , ধামরাই থানার অফিসার ইন-চার্জ দীপক চন্দ্র সাহা, উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন প্রমুখ সহ গন্যমান্য ব্যক্তিবর্গ। শোভা যাত্রাটি উপজেলার বিভিন্ন প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
পরে স্থানীয় এমপিকে ধামরাই পৌরবাসীর পক্ষ থেকে গণসংবর্ধনা প্রদান করা হয়।

পাশাপাশি ধামরাই উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা চত্বর থেকে একটি মঙ্গল শোভা যাত্রা বের হয়। এই মঙ্গল শোভা যাত্রায় অংশ গ্রহন করেন, স্থানীয় এমপি বেনজির আহমদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল কালাম ও ধামরাই সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের সিরাজুল ইসলাম, উপজেলা বিভিন্ন অফিসের কর্মকর্তা সহ স্কুল ও কলেজের ছাত্র ছাত্রী। মঙ্গলশোভা যাত্রাটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এদিকে সকাল থেকে ধামরাই হার্ডিঞ্জ উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে বিকেল সাড়ে পাচঁটার দিকে খ্যাতনামা শিল্পী মমতাজ বেগম, সা রে গা মা ও চ্যালেন আই শিল্পীবৃন্দদের অংশগ্রহনে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এছাড়াও বিভিন্ন সংগঠন বাংলা নববর্ষকে বরণ করা জন্য বিভিন্ন কর্মসূচি পালন করেছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর