সাভারে বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত

রাজধানীর অদূরে সাভারের বিভিন্ন স্থানে মঙ্গল শোভাযাত্রা,আলোচনা সভা,পিঠা উৎসব,গান ও নৃত্য অনুষ্ঠানের মধ্য দিয়ে পালিত হলো পহেলা বৈশাখ। রবিবার (১৪ এপ্রিল) এ উপলক্ষে সাভারে বিভিন্ন প্রতিষ্ঠানে দিনব্যাপি বিভিন্ন অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

সকালে মোফাজ্জল মোমেনা চাকলাদার মহিলা ডিগ্রি কলেজে এক বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে কলেজ প্রাঙ্গনে এসে শেষ হয়। এসময় ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক মাসুদ চৌধুরী, সাভার উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ইয়াসমিন চৌধুরী সুমি , কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোর্শেদা বেগমসহ শিক্ষক-শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন ।

অন্যদিকে প্রিন্স এডুকেশন গ্রুপ ও হাসপাতাল শিক্ষার্থীদের নিয়ে এক বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা বের করে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। এসময় প্রিন্স এডুকেশন গ্রুপের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান শাহ মোঃ রাসেল উদ্দিন প্রিন্স মঙ্গল শোভাযাত্রা ও পিঠা উৎসবে উপস্থিত ছিলেন।

এদিকে সকালে সাভার উপজেলা প্রশাসন উপজেলা চত্বর থেকে এক বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা বের করে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করেন। এসময় সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ রাসেল হাসানসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর