মির্জাপুরে নানা আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন

বিপুল উৎসাহ উদ্দীপনা ও নানা আয়োজনের মধ্য দিয়ে আজ রোববার টাঙ্গাইলের মির্জাপুরে বাংলা নববর্ষ উদযাপন হয়েছে। নববর্ষ উপলক্ষে উপজেলার বিভিন্ন এলাকায় আয়োজন করা হয়েছে বৈশাখী মেলার। বাংলা নববর্ষকে বরণ করতে প্রস্তুত ছিল মির্জাপুর রিপোর্টার্স ইউনিটি।

সকালে রিপোর্টার্স ইউনিটির উদ্যোগ্যে একটি র‌্যালি বের হয়। আয়োজন করা হয় বাঙ্গালী খাবার। এ সময় উপস্থিত ছিলেন, মির্জাপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ সালাহ উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি খন্দকার মোফাজ্জল হোসেন দুলাল, লতিফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাকির হোসেন, বিআরডিবির কেন্দ্রিয় কমিটির ভাইস চেয়ারম্যান বিপ্লব মাহমুদ উজ্জল, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহিদ ইকবাল, উপজেলা জাতীয় পার্টির সভাপতি আবু আহমেদ, সাধারন সম্পাদক মোঃ আবুল কাশেম, মির্জাপুর বাজার বণিক সমিতির সভাপতি গোলাম ফারুক সিদ্দিকী, আলহাজ্ব শফিউদ্দিন মিঞা এন্ড একাব্বর হোসেন টেকনিক্যাল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ মাসুদুর রহমান, রাজাবাড়ী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ মফিজুর রহমান, উপজেল কৃষি অফিসার মোঃ মশিউর রহমান, মির্জাপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সুলতান মিয়া, মির্জাপুর রিপোর্টার্স ইউনিটির আজীবন সদস্য শিল্পি হুমায়ুন কবির, মোঃ সাজেদুল হক, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ সাদ্দাম হোসেন, হেলপ কম্পিউটার ট্রেনিং সেন্টারের পরিচালক সুরুজ আল মামুন, মা কম্পিউটার সেন্টারের প্রোপাইটর মোঃ জাহাঙ্গীর হোসেন, ছিবার উদ্দিন, মির্জাপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি মীর আনোয়ার হোসেন টুটুল, সাধারন সম্পাদক মোঃ নাজমুল ইসলাম প্রমুখ।

সকাল সোয়া নয়টার দিকে মুক্তির ম থেকে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের উদ্যোগ্যে একটি আনন্দ র‌্যালি বের হয়ে মির্জাপুর বাজার ও ঢাকা-টাঙ্গাইল মহসাড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্তরে গিয়ে শেষ হয়। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আবদুল মালেক, সহকারী কমিশনার(ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আজগর হোসেন, মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম মিজানুল হক সহ প্রশাসনের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন। পরে মির্জাপুর শিল্পকলা একাডেমির শিল্পীদের অংশ গ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর