কিশোরগঞ্জে বাংলা নববর্ষে বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রাসহ নানা আয়োজন

ধর্মান্ধতা ও জঙ্গিবাদমুক্ত অসাপ্রদায়িক বাংলাদেশ গড়ার প্রত্যয়ে কিশোরগঞ্জে আজ শনিবার উদযাপিত হচ্ছে বাংলা নববর্ষ-১৪২৬ খ্রিষ্টাব্দ। মঙ্গল শোভাযাত্রাসহ নানা আয়োজনে দিনটি উদযাপন করা হচ্ছে।

সকাল ১০টায় জেলা প্রশাসন ও “আমাদের কিশোরগঞ্জ” এর উদ্যোগে বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা বের করা হয়।
এ সময় শহরের পুরাতন স্টেডিয়াম থেকে মঙ্গল শোভাযাত্রা বের হয়ে শহর প্রদক্ষিণ করে। এতে নানা ধরণের মুখোশ পরে মঙ্গল শোভাযাত্রায় অংশ নেয় বিভিন্ন স্কুল কলেজ ও মদ্রাসার শিক্ষার্থীরা।

এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক সারোয়ার মুর্শেদ চৌধুরী , পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম বার, পৌর মেয়র মাহমুদ পারভেজ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও উপ-সচিব তরফদার মো. আক্তার জামিল, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. আব্দুল্লাহ আল মাসউদ, সিভিল সার্জেন ডা. হাবিবুর রহমান, জেলা গণতন্ত্র পার্টির সভাপতি ভুপেন্দ্র ভৌমিক দোলন, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আসাদ উল্লাহসহ প্রশাসনের কর্মকর্তা, কর্মচারী ও বিভিন্ন বয়সী নানা শ্রেণি পেশার মানুষ এতে অংশ নিয়েছেন।

দিন ব্যাপী অন্যান্য অনুষ্ঠানের মধ্যে সঙ্গীত, নৃত্য, লাঠি খেলাসহ নানা অনুষ্ঠানের আয়োজন করা হয় । এ উপলক্ষে পুরাতন স্টেডিয়ামে আয়োজন করা হয়েছে সপ্তাহব্যাপী বৈশাখি মেলা।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর