লক্ষ্মীপুরে রাধাপুর উচ্চবিদ্যালয়ের বৈশাখী উৎসব ও বর্ষ বরণ

লক্ষ্মীপুরে নানা আয়োজনের মধ্য দিয়ে পহেলা বৈশাখের উৎসব ও বাংলা নববর্ষকে বরণ করে নিয়েছে রাধাপুর উচ্চবিদ্যায়ল। এ উপলক্ষে সকালে মঙ্গলবার শোভা যাত্রা ও পান্তা রুই আয়োজন করে প্রতিষ্ঠানটি। অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। প্রথমে বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের আয়োজনে বিদ্যালয় মাঠ থেকে একটি বর্নাঢ্য মঙ্গলশোভা যাত্রা বের করে। এলাকার বিভিন্ন স্থানে ঘুরে পরে বিদ্যালয় মাঠে আয়োজিত বর্ষবরণের শুভ উদ্বোধন করেন প্রতিষ্ঠানের সভাপতি ও প্রধান অতিথি এবং বাংলাদেশ সরকারী কর্মচারী ফেডারেশ মহাসচিব হেদায়েত হোসেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, রাধাপুর উচ্চবিদ্যালয়ে সাবেক শিক্ষার্থী ও বাংলাদেশ রেলওয়ে কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, লায়ন্স ক্লাব অব আরামবাগ এঞ্জেস্ল সভাপতি খোরশেদ আলম, বৈশখাল উদযাপন কমিটির আহবায়ক মোস্তফা কামাল, যুগ্ম আহবায়ক ওমর ফারুক, রাধাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি গোলাম মাওলাসহ বিদ্যায়ের শিক্ষক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বাংলার ইতিহাস ঐতিহ্যকে ধরে রাখতে ফুটিয়ে তোলা হয় বাংলার আবহমান বিভিন্ন খেলা। এছাড়া অনুষ্ঠিত হয় র‌্যফেল ড্র ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর