কুমিল্লায় শিশু ধর্ষণে গ্রেফতার ইমাম

১৩ বছর বয়সের এক শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে কুমিল্লার দেবিদ্বারের ছোট শালঘর দক্ষিণ পাড়ার বাইতুল ফালাহ জামে মসজিদের ইমাম মাহফুজুর রহমানকে (২১) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১২ এপ্রিল) সকাল ১০টার পরে ধর্ষণের ঘটনা ঘটেছে জানিয়ে সেদিনই দেবিদ্বার থানায় মামলা দায়ের করেছেন শিশুটির ভ্যানচালক পিতা।

শনিবার (১৩ এপ্রিল) দেবিদ্বার থানার ওসি মো. জহিরুল আনোয়ার এই তথ্য নিশ্চিত করেছেন। ওসি জানান, অভিযোগ পাওয়ার পর মাহফুজুর রহমানকে শুক্রবারই গ্রেফতার করে কুমিল্লা কারাগারে পাঠানো হয়েছে। গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ধর্ষণের কথা স্বীকার করেছে। অভিযুক্ত ইমাম দেবিদ্বার উপজেলার ভিরাল্লা গ্রামের (আবুল বাড়ির) মো. সাইদুল ইসলাম ছেলে। দেবিদ্বার থানার ওসি মো. জহিরুল আনোয়ার আরও জানান, ওই শিশুকে রাস্তা থেকে ডেকে ১২ এপ্রিল (শুক্রবার) সকাল ১০টায় উপজেলার ছোট শালঘর দক্ষিণ পাড়ার বাইতুল ফালাহ জামে মসজিদে ইমামের ঘরে নিয়ে ধর্ষণ করে ইমাম মাহফুজুর রহমান। বর্তমানে শিশুটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এই ঘটনায় শিশুটির পিতা ইমাম মো. মাহফুজুর রহমানকে আসামি করে দেবিদ্বার থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

শিশুটির পিতা জানান, বাড়ি ফেরার পরে শিশুটি তার মায়ের কাছে ব্যথা ও রক্তপাতের কথা জানালে দ্রুত তাকে স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জানান, মেয়েটিকে আশঙ্কাজনক অবস্থায় নিয়ে আসার পর আমরা তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করাই। এই ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য আলম হাজারী বলেন, ‘ঘটনার শুনে ঘটনাস্থলে যাই। সেখানে অভিযুক্ত ইমামের কাছে ঘটনার সত্যতা জানতে চাইলে সে স্বীকার করে। পরে দেবিদ্বার থানা পুলিশকে জানালে পুলিশ এসে তাকে গ্রেফতার করে।’

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর