মাত্র একটি রান নিতে পারলেন না ক্রিস গেইল,মিস করলেন সেঞ্চুরি

মাত্র একটি রান নিতে পারলেন না ক্রিস গেইল। এই একটি রানের জন্য সেঞ্চুরি বঞ্চিত হলেন কিংস ইলেভেন পাঞ্জাবের এই তারকা ব্যটসম্যান। না হয় আইপিএলে সপ্তম সেঞ্চুরিটা হয়েই যেতে পারতো তার।

চন্ডিগড়ের পাঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশন মাঠে ৯৯ রানে ক্রিস গেইল অপরাজিত থেকে কিংস ইলেভেন পাঞ্জাবকে পৌঁছে দিয়েছেন রানের চূড়ায়। বিরাট কোহলির দল রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুকে ছুঁড়ে দিয়েছেন ১৭৪ রানের বড় লক্ষ্য।

যদিও রান তাড়া করে এবারের টুর্নামেন্টে জয়ের রেকর্ড প্রচুর। সে কারণে, বিরাট কোহলিদের সামনে প্রথম জয়ের সুবর্ণ সুযোগ। সপ্তম ম্যাচে এসে যদি জিততে পারে তারা! তবে, ম্যাচের শেষ পর্যন্ত এসে বোঝা যাবে, আসলে তারা কি করতে পারে।

টস হেরে ব্যাট করতে নেমে লোকেশ রাহুলকে নিয়ে ৬৬ রানের জুটি গড়ে তোলেন গেইল। যদিও ১৫ বল খেলে ১৮ রান করে ফিরে যান আগের ম্যাচে সেঞ্চুরি করা রাহুল। গেইলের সাথে বাকি ব্যাটসম্যানরাও ছিলেন কেবল আসা-যাওয়ার মিছিলে। ৯ বলে ১৫ রান করেন মায়াঙ্ক আগরওয়াল। শেষ দিকে ১৬ বলে ১৮ রান করে অপরাজিত থাকেন মানদীপ সিং।

গেইলের অপরাজিত ৯৯ রানের ইনিংস সাজানো ছিল ৬৪ বলে ১০ বাউন্ডারি আর ৫ ছক্কায়। শেষ পর্যন্ত ৪ উইকেট হারিয়ে ১৭৩ রান সংগ্রহ করতে সমর্থ হয় পাঞ্জাব।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর