নুসরাত হত্যাকারীদের ফাঁসির দাবিতে পাবনায় মানববন্ধন

ফেনীর মাদ্রাসার ছাত্রী নুসরাত জাহান রাফিকে যৌন পীড়ন ও পুড়িয়ে হত্যার প্রতিবাদে কঠোর শাস্তি ও ফাঁসির দাবিতে সারাদেশের ন্যায় পাবনায় ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ মহিলা পরিষদ পাবনা জেলা শাখা ও “আমরাই পারি” পাবনা জেলা জোটেরর উদ্যোগে অাজ শনিবার সকাল ১১ টায় শহরের অন্নদা গোবিন্দ পাবলিক লাইব্রেরীর সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন ও প্রতিবাদ সভাটি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য দেন “আমরাই পারি” পাবনা জেলা জোট এর আহব্বায়ক সাংবাদিক আব্দুল মতীন খান, সদস্য সচিব আব্দুর রব মন্টু,পাবনা রিপোর্টার্স ইউনিটির সভাপতি হাবিবুর রহমান স্বপন, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক শাহজাহান মামুন,আসিয়াবের পরিচালক আব্দুস সামাদ,আব্দুল আহাদ,বাংলাদেশ মহিলা পরিষদ পাবনার সাংগঠনিক সম্পাদক কামরুন্নাহার, শহীদ আহমেদ রফিক বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেলেনা খাতুন,প্রতীক মহিলা ও শিশু সংস্থা’র নির্বাহী পরিচালক এস এম সাইফুর রহমান সহ বিভিন্ন মহিলা সংস্থা কর্মী,এনজিও কর্মীবৃন্দ।

বক্তারা, নুসরাতকে যৌনপীড়ন ও হত্যাকারী মাদ্রাসার অধ্যক্ষ এস এম সিরাজ-উদ-দৌলাসহ এই হত্যাকান্ডের সাথে জড়িত সকলকে বিচারের আওতায় এনে ফাঁসির দাবি জানান। আর কোন মেয়ে যেন এমন পরিনতির শিকার না হয় সেইভাবে শাস্তির অাওতায় অানতে হবে। এক শ্রেনির লম্পট সারাদেশে ছড়িয়ে পড়েছে তাদেরকে চিন্হিত করে আইনের আওতায় এনে কঠোর শাস্তির আওতায় আনতে হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর