ফতেপুর ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত

বাংলাদেশ ছাত্রলীগ মির্জাপুর উপজেলা শাখার অর্ন্তগত ৩নং ফতেপুর ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে ফতেপুর ইউনিয়ন ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। আগামী এক বছরের জন্য এই কমিটি ঘোষণা করা হয়েছে। সভাপতি ফয়সাল সিকদার ও সাধারন সম্পাদক হিমেল সিকদার সহ সাত সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ- সভাপতি মোঃআল আমিন মিয়া ও শাকিল সিকদার, যুগ্ম-সাধারণ সম্পাদক জন কবির, সাংগঠনিক সম্পাদক ইয়ামিন সিকদার ও সদস্য আবতাহী মোঃহামিদ নোবান। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরিফ মাহমুদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র শাহাদাত হোসেন সুমন, উপজেলা যুবলীগের আহবায়ক শামীম আল মামুন, সেচ্ছাসেবক লীগের সভাপতি হাজী আবুল হোসেন। এছাড়া আরও উপস্থিত ছিলেন ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রৌফ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরূল মিয়া, ইউনিয়ন যুবলীগের আহবায়ক আজাদ সিকদার, মির্জাপুর সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মোঃ মোবারক হোসেন ও সাধারন সম্পাদক মারুফ হোসেন, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওয়াকিল আহমেদ প্রমুখ। সম্মেলনটি উদ্বোধন করেন উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃসাদ্দাম হোসেন ও প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সিয়াম।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর