সিরাজগঞ্জে ট্রেনের ধাক্কায় তিন পরিবারের আকাশ ভরা কান্না

সিরাজগঞ্জের কামারখন্দে মৈত্রী এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় গরুবাহী কাভার্ড ভ্যান চুর্নবিচুর্ন হয়ে কাভার্ড ভ্যানের চালকসহ তিনজন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ২জন। শনিবার(১৩ এপ্রিল) দুপুর পৌনে দুইটার দিকে ঢাকা-ঈশ্বরদী রেলপথের উপজেলার কয়েলগাঁতীঢালা এলাকায় অরক্ষিত রেলক্রসিংয়ের এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো-কামারখন্দ উপজেলার বড়কুড়া গ্রামের মৃত রহম আলীর ছেলে কাভার্ডভ্যান চালক সূর্য্য সেখ (৪০), পাকুরিয়া গ্রামের বিশা মন্ডলের ছেলে গরু ব্যবসায়ী রফিকুল ইসলাম (৩৮) ও আব্দুল হামিদের ছেলে নেহার আলী (৩৭)।

এ বিষয়ে সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ওয়্যার হাউজ ইন্সপেক্টর আব্দুল হামিদ জানান,কামারখন্দ থেকে গরু নিয়ে উল্লাপাড়া হাটে যাবার পথে কাভার্ড ভ্যানটি কয়েলগাতী ঢালা এলাকায় রেলক্রসিংয়ের উপর গিয়ে বন্ধ হয়ে যায়। এসময় ভারত থেকে ঢাকাগামী মৈত্র এক্সপ্রেস ট্রেনটি কাভার্ড ভ্যানটিকে সজোরে ধাক্কা দিলে কাভার্ড ভ্যানটি রেললাইনের পাশে চুর্নবিচুর্ন হয়ে পড়ে যায়। এতে ঘটনাস্থলে একজন এবং কামারখন্দ হাসপাতালে নেয়ার পর দুজন মারা যায়। এছাড়াও ঘটনাস্থলে দুটি গরু মারা গেছে।
কামারখন্দ স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার সমনুল হক জানান, হাসপাতাল আনার আগেই একজন এবং হাসপাতালে আনার পর দুজন মারা গেছে। অন্যদুজনকে জেলা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

কামারখন্দ উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম এর সাথে ফোনে কথা হলে তিনি বলেন,লাশ পরিবারের লোকজন তাৎক্ষনিক নিয়ে গেছে। এবং উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতের প্রত্যেক ২৫ হাজার করে অনুদান দেয়া হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর