গাঁজা কারবারিতে নারীসহ তিন মাদক ব্যবসায়ী রিমান্ডে

রাজধানীর শেরেবাংলা নগর থানা এলাকায় প্রাইভেটকার থেকে ৭৮ কেজি গাঁজা উদ্ধারের ঘটনায় করা দায়ের মামলায় তিনজনকে এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। অপরদিকে আসামি শিউলি ওরফে শিল্পী বেগমের রিমান্ড নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। শনিবার তাদের চারজনকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় শেরেবাংলা নগর থানায় মাদক আইনে করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করেন মামলা তদন্তকারী কর্মকর্তা।

শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আশেক ইমান তিনজনের এক দিনের রিমান্ড মঞ্জুর করেন। অপরদিকে শিউলি ওরফে শিল্পী বেগমের রিমান্ড নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। রিমান্ডে যাওয়া তিনজন হলেন- মো. মনিরুল ইসলাম, মাসুম মিয়া ও মো. লিটন মিয়া।

এর আগে, শুক্রবার দুপুরে শেরেবাংলা নগর থানার ফার্মগেট এলাকায় গোপন সংবাদে অভিযান পরিচালনা করে র্যাব। অভিযানে চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এছাড়া মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর