এবার ঘর পেল সেই নাঈম

আজ শনিবার ফেসবুকে এক স্ট্যাটাসে এ কথা জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের গুলশান বিভাগের ডেপুটি কমিশনার মোশতাক আহমেদ। ঢাকার বনানীর এফআর টাওয়ারের ভেতর যখন দাউ দাউ করে আগুন জ্বলছে তখন বাঁচার আকুতি জানাচ্ছেন ভেতর আটকেপড়া লোকজন। এ দৃশ্য দেখে মানবতার সেবায় নেমে পড়ে কড়াইল বস্তির শিশু নাঈম।

এ সময় ফায়ার সার্ভিসের পানির পাইপের লিকেজে পলিথিন পেঁচিয়ে ধরে সে। পরে মানবিক কাজে নিয়োজিত শিশুটির ছবি বিভিন্ন গণমাধ্যমে ছাপা হয়।

গণমাধ্যমে নাঈমের ছবি প্রকাশিত হওয়ার পরপরই তাকে পুরস্কারের ঘোষণা দেন যুক্তরাষ্ট্র প্রবাসী এক বাংলাদেশি। ওমর ফারুক সামি নামের ওই প্রবাসী তাকে পাঁচ হাজার পুরস্কারের ঘোষণা দেন। এবার পুলিশের পক্ষ থেকে বিনা ভাড়ায় ঘর পেল সে।

স্ট্যাটাসে তিনি লেখেন, ”বনানী এফ আর টাওয়ারে আগুন নিভানোর ক্ষেত্রে ছোট্ট নাঈম অবস্মরণীয় ভূমিকা রেখেছিল। অথচ তার পরিবারের থাকার সুনির্দিষ্ট জায়গা ছিল না। গুলশান বিভাগের বনানী থানা আজ কড়াইলে ত‌ার পরিবারকে বিনা ভাড়ায় একটি ঘরের ব্যবস্থা করে দিল। নাঈমের সর্বাঙ্গীন সাফল্য কামনা করছি।”

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর