বগুড়ার শেরপুরে অনুষ্ঠিত হলো সমকালীন সাহিত্য আড্ডা

বগুড়ার শেরপুর উপজেলা পরিষদ হলরুমে গত শুক্রবার সন্ধ্যায় অপরাজিত শিল্প-সাহিত্য পরিবারের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে ‘সমকালীন সাহিত্য আড্ডা-২০১৯।

সংগঠনের সভাপতি নাহিদ হাসান রবিন এর সভাপতিত্বে সৃজনশীল এই আড্ডায় অতিথি হিসেবে উপস্থিত
ছিলেন, শেরপুর উপজেলা নির্বাহী অফিসার মো. লিয়াকত আলী সেখ, বগুড়া জেলা পরিষদের সদস্য মোস্তাফিজার রহমান ভূট্টো, শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবীর, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. বুলবুল ইসলাম, কবি ও প্রাবন্ধিক বজলুল করিম বাহার, কবি ও প্রাবন্ধিক শোয়েব শাহরিয়ার, কথাসাহিত্যিক অলাত এহ্ধসঢ়;সান, কবি লতিফ জোয়ার্দার, মুহম্মদ রহমতুল বারী, শিবলী মোকতাদির, ইসলাম রফিক, জয়ন্ত দেব, বগুড়া ইয়ূথ কয়্যারের সভাপতি লায়ন মো. আতিকুর রহমান মিঠু ও সংস্কৃতকর্মী রাকিব জুয়েল।

স্বাগত বক্তব্য প্রদান করেন সংগঠনের সাধারণ সম্পাদক লতিফ আদনান। অনুষ্ঠানে অপরাজিত কর্তৃক কবি রাহমান ওয়াহিদ কে ‘কবিতা সম্মাননা’ এম. উমর ফারুক কে ‘প্রজন্ম সাহিত্য সম্মাননা (কথাসাহিত্যে)’ রীতা আক্তার কে ‘প্রজন্ম সাহিত্য সম্মাননা (কবিতায়) প্রদান করা হয়। এইচ আলীম এর উপস্থাপনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, সাংবাদিক জাহাঙ্গীর ইসলাম, দীপক কুমার সরকার, রাশেদুল হক, আমিনুল ইসলাম শ্রাবণ, কথাসাহিত্যিক হুমায়ুন শফিক ও কে.এম রাকিব, কবি ইমরুল হাসান কাজল,
আবু সাঈদ ফকির, শাহ আলম প্রমুখ। বক্তারা সমকালীন সাহিত্যের নানা বিষয় নিয়ে আলোচনা করেন। বিকেল থেকে রাত ৯টা পর্যন্ত সাহিত্যিক, সাংবাদিক ও বিভিন্ন গুণীজনদের আড্ডায় মুখরিত ছিল পুরো উপজেলা পরিষদ হলরুম।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর