বিশ্বকাপ দলে ডাক না পেলে ক্রিকেটকেই বিদায়: ইমরুল কায়েস!

বিশ্বকাপ দলে ডাক না পেলে ক্রিকেটকেই বিদায় বলে দিবেন ইমরুল কায়েস! ইমরুল কায়েসের জীবনটা অন্যসব জাতীয় দলের ক্রিকেটারের মতো না৷ অন্য সবাই যেখানে চোখ মেললেই অমিত সম্ভাবনা দেখেন, সেখানে ইমরুলের জীবনে সম্ভাবনা শব্দটাই বড় অপ্রতুল৷ এ কারণে তিনি নিজেকে দেশের সবচেয়ে দুর্ভাগা ক্রিকেটার বলে মনে করেন। এই আসি, এই যাই এভাবেই কেটে যাচ্ছে ইমরুলের ক্যারিয়ার। কিন্তু বার বার ধাক্কা খেতে খেতে ক্লান্ত ইমরুলের ভাবনায় আসে ক্রিকেট ছেড়ে দেওয়ার কথা।

তবে এতোকিছুর পরও ক্রিকেট ছাড়েননা ইমরুল। কেননা ক্রিকেট কে যে তিনি ভালোবাসেন, আর ভালোবাসার জিনিসকে ছাড়া এতোটা সহজও নয়। ইমরুলের ভাষ্যে, ‘ক্রিকেট খুব ভালোবাসি। এটা রক্তে মিশে গেছে। ক্রিকেট না খেললে হয়তো ব্যবসা-বাণিজ্যে জড়িয়ে পড়া যায়। কিন্তু এখনো বয়স আছে।

ক্রিকেটের বাইরে সেভাবে কিছু চিন্তা করতে পারি না। কঠিন সিদ্ধান্ত নিতে তাই পারি না। আচ্ছা বলুন, একজন ক্রিকেটার হিসেবে সব সময় আপনার লক্ষ্য থাকবে কী? জাতীয় দলে খেলা। সেখানেই যদি কোনো আশা না থাকে, তবে আর তো কোনো পথ খোলা থাকল না। মাঝেমধ্যে ভীষণ হতাশ হই। পরে অবশ্য মেনে নিই, এটা আমার ভাগ্যে লেখা। হয়তো কারও কারও চোখে আমি মুগ্ধতা ছড়ানো ব্যাটসম্যান নই, ধ্রুপদী ব্যাটসম্যান নই। কিন্তু বাংলাদেশ দলের হয়ে রান তো করেছি। রান করতে গেলে বেসিক অন্তত থাকতে হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর