”এত টাকাও রোজগার করিনি যে রোজ নতুন জামা পড়ব”: জাহ্নবী

জাহ্নবী কাপুর সেই সব তারকাসন্তানদের একজন, যাঁরা আনুষ্ঠানিকভাবে বলিউডে পা রাখার আগেই তরুণ প্রজন্মের মনে ঢেউ তুলেছেন। ধড়ক মুক্তি পাওয়ার পরে তাঁর প্রতি তরুণ প্রজন্মের মুগ্ধতা আরও গাঢ় হয়েছে, হু হু করে বেড়েছে তাঁর সোশ্যাল মিডিয়া ফ্যান ফলোয়ার। কিন্তু তার পরেও নিজের সম্পর্কে আলাদা কোনও ইমেজ তৈরি করতে চান না তিনি। যা বলেন, সোজাসুজি বলেন। এই যেমন সম্প্রতি একটি চ্যাট শো-তে তিনি বলেছেন যে তাঁর ফ্লার্ট করতে ভাল লাগে। পাশাপাশি এও জানিয়েছেন যে রোজ রোজ নতুন নতুন জামা পড়ার মতো এত টাকার মালকিন এখনও হয়ে ওঠেননি তিনি।

আনাইতা শ্রফ আদাজানি-র চ্যাট শো, ফিট আপ উইথ দ্য স্টারস-এ এসে মন খুলে কথা বলেছেন তিনি। জাহ্নবী সেটের বাইরে সাধারণ জামাকাপড়, যেমন সুতির কুর্তা, সোয়েটশার্ট, জগার এই সব পরেন। বিশেষ অনুষ্ঠানে যেতে হলে প্রত্যেক বার নতুন আউটফিট তিনি কেনেন না। অনেক সময়েই একই আউটফিটে তাঁকে একাধিক অনুষ্ঠানে দেখা গিয়েছে। এমনকী বোন খুশি কাপুরের থেকে প্রয়োজন পড়লে বিশেষ আউটফিট ধারও করেন তিনি। কিছুদিন আগে নেটিজেনরা এই নিয়ে তাঁকে ট্রল করতে শুরু করেন।

চ্য়াট শোয়ে জাহ্নবীকে এই নিয়ে প্রশ্ন করতেই তিনি বলেন, ”এত টাকাও রোজগার করিনি যে রোজ রোজ নতুন জামাকাপড় পরব।” শুধু তাই নয়, নিজের ফ্লার্ট করার স্বভাব নিয়েও বেশ কিছু কথা বলেছেন তিনি। ওই এপিসোডে জাহ্নবী বলেন, ”আমার মনে হয় আমি খুব বেশি রকম ফ্লার্ট করি। সব সময় যে ভেবেচিন্তে করি তা নয়, অনেক সময় কিছুই তেমন ভাবি না কিন্তু হয়ে যায়।”

তাঁর মতে, তিনি অন্য মানুষ সম্পর্কে খুব কৌতূহলী এবং তাঁর এই কৌতূহলপ্রবণতার জন্যেই তিনি কখনও কখনও কোনও মানুষের সঙ্গে একটু বেশিই কথা বলে ফেলেন। জাহ্নবী বলেন, ”তখন স্বাভাবিকভাবেই অন্য়জনের মনে হয় যে আমি তার প্রতি খুবই আগ্রহী। অনেক সময় এমন হয় যে আমি আদৌ আগ্রহী নয় কিন্তু ওরকম মনে হয়।”

তবে এই কৌতূহলপ্রবণতা থেকে বেশ ঝুঁকিও নিয়েছেন জাহ্নবী। সেই কথাও তিনি জানিয়েছেন ওই চ্যাট শো-তে। একবার নাকি এক সম্পূর্ণ অপরিচিত ছেলে একটি সুপারমার্কেটে এসে সরাসরি তাঁর নম্বর চায় এবং মেসেজ করে। জাহ্নবী জানান, সেই মুহূর্তে তাঁর কিছু করার ছিল না তাই তিনি সেই অচেনা ছেলেটির সঙ্গে ডেটে চলে যান। যদিও গোটা ব্যাপারটা খুবই বোরিং ছিল।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর