নারীকে ধর্ষণের পর উলঙ্গ অবস্থায় পালালো যুবক

কুমিল্লায় তালাকপ্রাপ্ত এক সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগ উঠেছে নুরুজ্জামান রাজু নামে এক যুবকের বিরুদ্ধে। উলঙ্গ অবস্থায় স্থানীয়রা অভিযুক্তকে আটক করলেও পরে ওই অবস্থায়ই তিনি জানালা ভেঙে পালিয়ে যান।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) গভীর রাতে জেলার নাঙ্গলকোটে এ ঘটনা ঘটে। শুক্রবার (১২ এপ্রিল) ওই নারীর বাবা বাদী হয়ে নাঙ্গলকোট থানায় দুইজনকে আসামি করে মামলা করেছেন।

অভিযুক্ত নুরুজ্জামান রাজু উপজেলার আদ্রা উত্তর ইউপির মেরকট গ্রামের আব্দুল লতিফের ছেলে। ঘটনার পর থেকে নুরুজ্জামানের পরিবারের সদস্যরাও ঘরের তালা বন্ধ করে পালিয়ে গেছেন।

জানা যায়, নুরুজ্জামান বৃহস্পতিবার গভীর রাতে একই গ্রামের তালাকপ্রাপ্ত এক সন্তানের জননী ওই নারীর ঘরে প্রবেশ করে তাকে ধর্ষণ করেন। এ সময় ওই নারীর চিৎকার শুনে তার ভগ্নিপতি ও স্থানীয় লোকজন এগিয়ে আসলে নুরুজ্জামান পার্শ্ববর্তী পুকুরে ঝাঁপ দিয়ে পালানোর চেষ্টা করেন। এ সময় এলাকাবাসী তাকে উলঙ্গ অবস্থায় আটক করে। পরে ওই গ্রামের জীবন কৃষ্ণের মাছের খামারে তাকে আটক করে তালা বন্ধ করে রাখা হয়। কিন্তু নুরুজ্জামান ঘরের জানালা ভেঙে পালিয়ে যান।

আদ্রা উত্তর ইউনিয়ন পরিষদের সদস্য জহিরুল ইসলাম গাজী বলেন, রাতে খবর পেয়ে ঘটনাস্থলে যাই। এলাকাবাসীর সহযোগিতায় লম্পট নুরুজ্জামানকে আটক করে জীবন কৃষ্ণ বাবুর মাছের খামারের একটি ঘরে তালা বন্ধ করে রাখা হয়। পরে ওই নারীর পরিবারকে খবর পাঠাতে গেলে এই সুযোগে নুরুজ্জামান জানালা ভেঙে পালিয়ে যান।

ওই নারীর বাবা জানান, থানায় মামলা করা হয়েছে। প্রশাসনের নিকট এ ঘটনার সঠিক তদন্ত করে আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানাই।

এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে জানিয়ে নাঙ্গলকোট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম বলেন, আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর