লক্ষ্মীপুরে উপজেলা ও ইউনিয়ন ভূমি কর্মকর্তাদের নিয়ে মতবিনিময়

লক্ষ্মীপুরে ভূমি উন্নয়ন কর আদায় আরো গতিশীল, স্বচ্ছ ও জবাবদিহিতার লক্ষে জেলার উপজেলা, ইউনিয়ন ভূমি কর্মকর্তা ও তহশিলদাদের নিয়ে মতবিনিময় করেছে জেলা প্রশাসন। শুক্রবার বিকেলে কালেক্টরেট ভবনের সামনে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল। ভূমি সপ্তাহ পালন ও উন্নয়ন কর আদায়কে কেন্দ্র করে সহকারী কর্মকর্তাদের দক্ষতার পরিচয় দেয়ার আহবান জানান জেলা প্রশাসক। এসময় সরকারী খাস জমি যেন বেদখল না হয় এবং ভিপি ও চান্দিভিটার খাজনা নিয়মিত আদায়ের পরামর্শ দেন তিনি।

একই সাথে স্ব স্ব কর্মস্থলে সবাইকে স্বচ্ছতা ও জবাবদিহিতা মূলক কাজ করতে হবে বলেও নির্দেশনা দেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল। এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট ইকবাল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক সফিউজ্জামান, রাশেদ ইকবাল, রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শিল্পী রানী রায়, রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজাউল করিম, সদর উপজেলা নির্বা কর্মকর্তা রিদোয়ান শাকিল আরমান উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাহমিদা মুস্তফা, এনডিসি খবিরুল আহসানসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর