বরযাত্রীসহ বাস পুকুরে, আহত ৩০ পুকুরে তল্লাশি অভিযান

রংপুরের পীরগাছায় বরযাত্রী নিয়ে ফেরার পথে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে অন্তত ৩০ জন আহত হয়েছেন। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার ছাওলা ইউনিয়নের তাজ তালুক মণ্ডলপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে ২০ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, রংপুর নগরীর সাতমাথা শনিবাড়ী এলাকার আলী হোসেনের ছেলে বাদল মিয়া পীরগাছা উপজেলার পাওটানাহাট গাবুড়ার গ্রামের রফিকুল ইসলামের মেয়েকে বিয়ে করে প্রায় ৪০-৪৫ জন বরযাত্রী নিয়ে ফিরছিলেন। রাত সাড়ে ৯টার দিকে মন্ডলপাড়া এলাকায় বাসটি একটি অটোরিকশাকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পুকুরে পড়ে যায়। খবর পেয়ে রংপুর ও পীরগাছা ফায়ার সার্ভিসের চারটি ইউনিটসহ ডুবুরিদল ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে।

রংপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন মাস্টার খুরশীদ আলম জানান, আহতদের মধ্যে নারী ও শিশুসহ ২০ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাসটি উদ্ধার করে পুকুরে তল্লাশি অভিযান চলছে বলে জানান তিনি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর