লোহাগাড়ায় কেউ অন্যায় করে পার পাবে না: জিয়াউল হক চৌধুরী

লোহাগাড়ায় অবাধ ও সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আমাদের পার্শ্ববর্তী অনেক উপজেলায় নির্বাচন হলেও এমন সুন্দর নির্বাচন হয় নাই। জনগণের ভোটে আমি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলাম। নির্বাচিত প্রতিনিধি হিসেবে যেকোনো পরিস্থিতিতে লোহাগাড়ার বিরাজমান শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমার নৈতিক দায়িত্ব। সেই লক্ষ্যে আমি উপজেলার বিভিন্ন দপ্তর কে নির্দেশ দিয়েছি। তিনি অভিযোগ করে বলেন শান্তিপূর্ণ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে অনেকেই অপচেষ্টা চালিয়ে ছিল। কিন্তু তারা সফল হয়নি।সে ধারাবাহিকতায় এখনো একটি মহল ঘোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টা চালাচ্ছে। ইনশাআল্লাহ্ জনগণ আমার সাথে আছে। লোহাগাড়ার মাটিতে কেউ অন্যায় করে পার পাবে না।

১২ এপ্রিল রোজ শুক্রবার বিকাল ৪ ঘটিকায় উপজেলাস্থ ওনার নিজ কার্যালয়ে নির্বাচন পরবর্তী সংবাদ সম্মেলনে লোহাগাড়া উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল এসব কথা বলেন।

উক্ত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক জামাল, দৈনিক বীর কন্ঠ এর সম্পাদক কাইছার হামিদ, জাতীয় সাংবাদিক সংস্থা লোহাগাড়া শাখার সভাপতি মাহমুদুল হক, সাংবাদিক আবুল কালাম আজাদ, রায়হান সিকদার, এরশাদ হোসেন, তুষার আহমেদ চৌধুরী কাইছার সহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার কর্মরত সাংবাদিকবৃন্দ।
সংবাদ সম্মেলন শেষে নবনির্বাচিত লোহাগড়া উপজেলা চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল কে জাতীয় সাংবাদিক সংস্থা লোহাগাড়া শাখার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর