আবারো রাসেল তাণ্ডব !

নিচের দিকে নেমে আন্দ্রে রাসেল তাণ্ডব দেখাবেন, এ যেন কলকাতা নাইট রাইডার্সের ইনিংসের নিয়মিত চিত্র হয়ে গেছে। আজও (শুক্রবার) দিল্লি ক্যাপিটেলসের বিপক্ষে নিজের রুদ্রমূর্তি দেখালেন ক্যারিবীয় এই অলরাউন্ডার। আর শুভমান গিল ওপেনিংয়ে নেমে খেলে দিলেন ঝড়ো এক ইনিংস।

এই দুজনের ব্যাটে চড়েই ঘরের মাঠ ইডেন গার্ডেনসে ৭ উইকেটে ১৭৮ রানের চ্যালেঞ্জিং পুঁজি দাঁড় করিয়েছে কলকাতা। অর্থাৎ জিততে হলে দিল্লিকে করতে হবে ১৭৯ রান।

টসে হেরে ব্যাট করতে নেমে শুরুতেই হোঁচট খেয়েছিল কলকাতা। ইনিংসের প্রথম বলেই সাজঘরে জো ডেনলি। তবে শুভমান গিল বেশ ভালোভাবেই এগিয়ে নিয়েছেন দলকে। মাঝে তাকে সঙ্গ দিয়েছেন রবি উথাপ্পা। যদিও তিনি ৩০ বল খেলে ২৮ রানের বেশি করতে পারেননি।

এরপর নীতিশ রানাও ফিরে যান ১২ বলে ১১ করে। ৩৯ বলে ৭ বাউন্ডারি আর ২ ছক্কায় ৬৫ রানের ঝড়ো ইনিংস করে সাজঘরের পথ ধরেন শুভমান গিল।

কিন্তু রাসেল খেলেছেন তার নিজের মতোই। পাঁচ নাম্বারে নেমে ২১ বলে ৩ চার আর ৪ ছক্কায় ৪৫ রান করেন ক্যারিবীয় এই অলরাউন্ডার। আর শেষদিকে ৬ বলে ১৪ রানে অপরাজিত থাকেন পিযুষ চাওলা।

দিল্লির পক্ষে ২টি করে উইকেট নেন কাগিসো রাবাদা, কেমো পল আর ক্রিস মরিস।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর