পরিত্যক্ত ভবন থেকে পোড়া লাশ উদ্ধার

গোপালগঞ্জ সদর উপজেলার ঘোড়াদাইড় গ্রাম থেকে ইমদাদুল হক ভূঁইয়া (২৮) নামে এক যুবকের পোড়া লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১২ এপ্রিল) সন্ধ্যা ৬টার দিকে ইউনিয়ন পরিবার পরিকল্পনা অফিসের পরিত্যক্ত কক্ষ থেকে এ লাশ উদ্ধার করা হয়।

ইমদাদুল হক ভূঁইয়া ঘোড়াদাইড় গ্রামের অলিয়ার রহমান ভূঁইয়ার ছেলে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

গোপালগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. গোলাম ফারুক বলেন, ‘তিন দিন আগে রাতে কে বা কারা ইমদাদুল হক ভূঁইয়াকে ফোনে ডেকে নিয়ে যায়। এরপর থেকে সে নিখোঁজ ছিল। আজ শুক্রবার বিকালে স্থানীয়রা পাইককান্দি ইউনিয়ন পরিবার পরিকল্পনা অফিস কাম কোয়ার্টারের মধ্য থেকে পঁচা লাশের গন্ধ পেয়ে পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে।’

তিনি আরও বলেন, ‘ওই যুবককে হত্যা করার পর হত্যাকারীরা আগুন দিয়ে লাশ পুড়িয়ে আলামত নষ্ট করার চেষ্টা করেছে। এতে লাশ পুড়ে গেছে। মাদক ব্যবসা নিয়ে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে।’

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর